বিনোদন

ভেতরে ভেতরে ভেঙে পড়েছেন মান্যতা!

মাঝেমধ্যে চুপ করে থাকতে হয়। চুপ করে থেকে বুঝতে হয় যে মনের মধ্যে কী চলছে। এবার এমনই মন্তব্য করলেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পুরনো ছবি শেয়ার করেন মান্যতা। সেই ছবির নীচেই ওই ক্যাপশন দিতে দেখা যায় সঞ্জয় দত্তের স্ত্রীকে।

মান্যতা লেখেন, এমন কিছু সময় আসবে যখন তোমাকে একদম নির্বাক, ভাষাহীন হয়ে যেতে হবে, কেননা সেসময় এমন ভাষা নেই যা দ্বারা তোমার মনের ভেতর কী চলছে তা বোঝানো সম্ভব!

সম্প্রতি কভিড পরীক্ষা করাতে গিয়ে ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দত্তের। জানা যায়, ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা। শুধু তাই নয়, বর্তমানে তাঁর ফুসফুসের ক্যানসার স্টেজ ফোরে রয়েছে বলেও হাসপাতালের তরফে জানা যায়।

আরও পড়ুন : নতুন ট্রেলারে দুর্ধর্ষ জেমস বন্ড

সঞ্জয় দত্তের ক্যানসারের খবর ছড়াতেই ভেঙে পড়েন তাঁর ভক্তরা। তবে শিগগিরই সঞ্জয় দত্তকে চিকিতসার জন্য বিদেশে নিয়ে যাওয়া হবে বলেও দত্ত পরিবারের তরফে জানা যায়।

যদিও কভিড পরিস্থিতির জেরে প্রথমে বিদেশে যাওয়ার অনুমতি পাননি সড়ক টু অভিনেতা। ফলে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে শুরু হয় তাঁর প্রাথমিক চিকিতসা। পরে অবশ্য চিকিতসার জন্য ৫ বছরের ভিসা হাতে পান সঞ্জয়। এপরই জানা যায়, যুক্তরাষ্ট্রে চিকিতসার জন্য পাড়ি দেবেন অভিনেতা।

 

View this post on Instagram

 

Sometimes you just have to stay silent because no words can explain what is going on in your mind and heart 😐#throwbackthursday #love #grace #positivity #dutts #riseandshine #challenging yet #beautifullife #thankyougod 🙏

A post shared by Maanayata Dutt (@maanayata) on


জানা যায়, মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে যুক্তরাষ্ট্রে চিকিৎসা করাতে যাওয়ার অনুমতি পাচ্ছিলেন না সঞ্জয় দত্ত। চিকিৎসা ভিসার আবেদন করলেও, বার বার তা বাতিল হয়ে যায়।

এরপর সঞ্জয়েরই এক পারিবারিক বন্ধুর সহায়তায় শেষ পর্যন্ত ৫ বছরের ভিসা হাতে পান অভিনেতা। জানা যায়, স্ত্রী মান্যতা দত্ত এবং বোন প্রিয়া দত্তের সঙ্গে শিগগিরই আমেরিকায় পাড়ি দেবেন সঞ্জয়।

 

আরও পড়ুন ::

Back to top button