বিনোদন

তৃতীয় প্রেমে নার্গিস

তৃতীয় প্রেমে নার্গিস

রণবীর কাপুর অভিনীত ‘রকস্টার’ চলচ্চিত্র দিয়ে আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী নার্গিস ফখরি। এর আগে প্রযোজক উদয় চোপড়া ও ম্যাট আলোঞ্জোর সঙ্গে প্রেম নিয়ে শিরোনাম হয়েছিলেন। পরে সে প্রেম ভেঙে যায়। নতুন খবর হলো এবার নয়া প্রেমে মজেছেন তিনি।

এটি তার তৃতীয় প্রেম! যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের শেফ জাস্টিন সান্তোসের প্রেমে পড়েছেন নার্গিস। দু’জনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ বুলালেই পড়বে তাদের দারুণ সব ছবি। এসব ছবিতে দেখা যাচ্ছে, যুক্তরাষ্ট্রের থান্ডার মাউন্টেন শুটিং রেঞ্জে নার্গিস ও জাস্টিন শুট করছেন। নার্গিস পরেছেন নীল ডেনিম ও জাস্টিন পরেছেন ধূসর টি-শার্ট ও শর্টস।

আরও পড়ুন : পবনের জন্য ট্রলের শিকার কাজল

নার্গিসের ঘনিষ্ঠ বন্ধু ইলিয়ানা ডি’ক্রুজ তাদের ছবিতে মন্তব্য করেছেন, তোমরা দু’জন খুব কিউট! ভালোবাসার ইমোজিও যুক্ত করেন ইলিয়ানা। এদিকে গত জানুয়ারিতে নির্মাতা ম্যাট আলোঞ্জোর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নার্গিসের।

তৃতীয় প্রেমে নার্গিস

একই ট্যাটু পরে তারা দারুণ সব ছবি শেয়ার করে আলোচনায় এসেছিলেন। পরে তা মুছে দেন। ম্যাটের আগে প্রযোজক উদয় চোপড়ার সঙ্গে প্রেম ছিল নার্গিসের। দীর্ঘদিনের সেই প্রেমও টিকেনি শেষ পর্যন্ত। নার্গিসকে সর্বশেষ ‘অমাবাস’ সিনেমায় দেখা গেছে।

আরও পড়ুন : চুমু খেতে খেতে ক্লান্ত ইমরান হাশমি

বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ছবিটি। এ অভিনেত্রীকে আগামীতে ‘তোরবাজ’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাজু চাড্ডা ও পুনিত সিং।

আরও পড়ুন ::

Back to top button