বিনোদন

কারো বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকাও: কঙ্গনা

কারো বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকাও: কঙ্গনা
অভিনেত্রী কঙ্গনা রানাউত

থাকেন ভারতের মুম্বাইতে। তবে নিজেকে ‘পাকিস্তান অধিকৃত কাশ্মীরের’ মতো অবস্থায় অনুভব করছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। মূলত মুম্বাই পুলিশের ওপর আস্থা রাখতে পারছেন না বলে সম্প্রতি টুইট করে জানিয়েছেন এই অভিনেত্রী।

কঙ্গনার এমন বার্তায় খেপেছেন শিবসেনা। সেনার মুখপাত্র সঞ্জয় রাউত একহাত নিয়েছেন কঙ্গনাকে। তিনি বলেন, মুম্বাই পুলিশকে অপমান করছেন বলিউড অভিনেত্রী। বলিউডের সঙ্গে মাদক কারবারীদের সম্পর্ক রয়েছে বলে কঙ্গনার হাতে যদি কোনও তথ্য প্রমাণ থাকে, তাহলে তিনি যেন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

তবে সঞ্জয় রাউতের এমন মন্তব্যের পর পাল্টা জবাব দিতেও সময় নেননি বলিউড ‘কুইন’। শুক্রবার (৪ সেপ্টেম্বর) টুইটারে কঙ্গনা বলেন, আমার মুম্বাইতে ফেরা নিয়ে অনেকে হুমকি দিতে শুরু করেছেন। আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর আমি মুম্বাইতে ফেরার পরিকল্পনা করছি। মুম্বাই বিমানবন্দরে কোথায় কখন নামবো, সেটাও টুইট করে জানিয়ে দেবো। কারও বাবার ক্ষমতা থাকলে, আমাকে আটকাও।

আরও পড়ুন : মাদক চক্রে নাম, অভিনেত্রী আটক

প্রসঙ্গত, মুম্বাইতে থেকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে। কঙ্গনার ওই মন্তব্যের পর তার বিরুদ্ধে তেড়ে ওঠেন বলিউডের একাধিক তারকা। রিতেশ দেশমুখ থেকে শুরু করে দিয়া মির্জা, স্বরা ভাস্কর, প্রত্যেকে কঙ্গনার মন্তব্যের বিরোধিতা করেন।

মুম্বাইতে থেকে, সেখান নাম, যশ, প্রতিপত্তি করার পর কঙ্গনা কীভাবে ওই শহরের বিরুদ্ধে মন্তব্য করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন তারকারা।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button