বিনোদন

কুড়ি বছর অপেক্ষা শেষে নওয়াজের স্বপ্ন পূরণ!

নওয়াজ উদ্দিন সিদ্দিকী

করোনার মধ্যেই আবারও আসছে নওয়াজ উদ্দিন সিদ্দিকীর আরো একটি নতুন ছবি। যার নাম ‘সিরিয়াস ম্যান’। যেখানে প্রথমবারের মত নওয়াজ কাজ করছেন পরিচালক সুধীর মিশ্রর সাথে। আর এই নির্মাতার সঙ্গে কাজ করতেই গত বিশ বছর ধরে স্বপ্ন দেখে আসছিলেন নওয়াজ!

ছবি মুক্তি সামনে রেখে এমন স্বপ্ন পূরণের কথা জানালেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত নওয়াজউদ্দিন।

নিজের টুইটারে নওয়াজউদ্দিন শেয়ার করেছেন বিশাল একটি লেখা। যেখানে তিনি স্মৃতিচারণ করেছেন সুধীর মিশ্রর সাথে সাক্ষাৎ করতে যাওয়া এবং চেষ্টার একটি ঘটনা।

হিন্দিতে লেখা সেই টুইটে নওয়াজ লিখেছেন, ২০০০ সালে ‘কলকাতা মেইল’ ছবিটির যখন শুটিং চলছিল সেসময় ছবিটির সহকারি পরিচালক আমাকে সুধীর মিশ্রর সাথে সাক্ষাত করাবেন বলে কথা দিয়েছিলেন।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআইর বিবৃতি

এমনকি তিনি আমাকে সুধীর মিশ্রর শুটিং সেটেও নিয়ে গিয়েছিলেন এবং বলেছিলেন, তিনি যখনই হাত নেড়ে ইশারা করবেন তখনই যেন আমি কাছে এগিয়ে যাই। আমি সে মতো অপেক্ষা করছিলাম।

একবার সেই পরিচালক হাত নেড়ে ইশারাও করেছিলেন আমার দিকে, তবে আমি কাছে যাওয়ার পর তিনি আমাকে হতাশ করেন এবং অপেক্ষা করতে বলেন। আমি সেখানে দীর্ঘ সময় অপেক্ষা করেছিলাম তবে কোন লাভ হয়নি। পরবর্তীতে সবাই কাজে ব্যস্ত হয়ে পরলে সুধীর মিশ্র স্যারের সাথে আমার আর সাক্ষাত করার সৌভাগ্য হয়ে ওঠেনি।

কুড়ি বছর পর সেই স্বপ্ন পূরণ হয়েছে জানিয়ে এই অভিনেতা আরো বলেন, দীর্ঘ ২০ বছর পর আমার সেই স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। যেই সুধীর স্যারের সাথে একবার দেখা করার জন্য আমি মরিয়া ছিলাম তার পরিচালিত সিনেমায় আমি মূখ্য ভূমিকায় অভিনয় করবো, এর চেয়ে বড় প্রাপ্তি আর কি হতে পারে!

 

আরও পড়ুন ::

Back to top button