বিনোদন

কঙ্গনার বিমানযাত্রায় শিকেয় দূরত্ববিধি, চূড়ান্ত ‘গাফিলতি’র জন্য ইন্ডিগোর কাছে রিপোর্ট তলব DGCA’র

কঙ্গনার বিমানযাত্রায় শিকেয় দূরত্ববিধি, চূড়ান্ত 'গাফিলতি'র জন্য ইন্ডিগোর কাছে রিপোর্ট তলব DGCA'র

গত ৯ সেপ্টেম্বর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত চণ্ডীগড়-মুম্বই বিমানে করে মুম্বই ফিরছিলেন। ওই বিমানে সুরক্ষা ও সামাজিক দুরত্বের বিধি লঙ্ঘন করেন সাংবাদিকরা। শুক্রবার সেই সংক্রান্ত রিপোর্ট ইন্ডিগো বিমান সংস্থার পক্ষ থেকে চেয়ে পাঠিয়েছে ডিজিসিএ।

ইন্ডিগোর ৬ই-২৬৪ বিমানে সংবাদমাধ্যম কর্মীদের দ্বারা যে বিশৃঙ্খলার সৃ্ষ্টি হয়েছিল তারই রিপোর্ট চেয়েছে ডিজিসিএ।

সরকারিভাবে ডিজিসিএ জানিয়েছে, ‘‌আমরা কিছু ভিডিওর ফুটেজ দেখেছি যেখানে বুধবার ইন্ডিগোর ৬ই-২৬৮ বিমানে সাংবাদিকরা একে-অপরের খুব কাছাকাছি দাঁড়িয়ে রয়েছেন। এতে সুরক্ষা ও সামাজিক দুরত্বের বিধি লঙ্ঘন করা হয়েছে। এই ঘটনার রিপোর্ট ইন্ডিগোকে জমা দিতে বলা হয়েছে।’‌

অনলাইনে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, সাংবাদিকরা তাঁদের মাইকে কথা বলছেন বা মোবাইল ফোনে ভিডিও করছেন। এ সবই হয়েছে যখন এই বিমানের যাত্রী হিসাবে ছিলেন কঙ্গনা রানাওয়াত।

আরও পড়ুন : ‘অবসাদগ্রস্তকে মাদক দেওয়া কি উচিত কাজ’, প্রশ্ন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের

তাঁকে নিয়ে খবর করার সময়ই সাংবিদকরা এ ধরনের বিশৃঙ্খলার সৃষ্টি করেন। কঙ্গনা ওই বিমানে করে মুম্বই ফিরছিলেন। প্রসঙ্গত, শিবসেনা ও অভিনেত্রীর মধ্যে লড়াইয়ের কারণেই বিমানে কঙ্গনাকে ঘিরে ধরেন সাংবাদিকরা।

অন্যদিকে ইন্ডিগোর পক্ষ থেকে বলা হয়েছে যে বেসামরিক বিমান পরিবহনের সমস্ত নিয়ম ও নির্দেশ প্রথম থেকে শেষ পর্যন্ত অনুসরণ করা হয়। বিমান সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ‘‌আমরা এ বিষয়ে জানাতে চাই যে আমাদের কেবিন ক্রু সহ ক্যাপ্টেন সব ধরনের নিয়ম-বিধি মেনে চলেন।

বিমানের মধ্যে ঘোষণা করা হয় যে ছবি তোলার ওপর নিষেধাজ্ঞা রয়েছে এবং সামাজিক দুরত্ব ও সুরক্ষা বজায় রাখার অনুরোধও করা হয়।’‌ ইন্ডিগো আরও বলে, ‘‌আমরা আমাদের যাত্রীদের সুরক্ষিত ও ঝামেলা মুক্ত সফরের অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।’‌

 

 

সূত্র: Oneindia

আরও পড়ুন ::

Back to top button