করোনায় আক্রান্ত হলেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি

আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি

করোনায় আক্রান্ত হয়েছেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। গত দু’দিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। শনিবার কোভিড-১৯ নমুনার রিপোর্ট পজিটিভ আসে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। আপাতত তিনি নিভৃতবাসে রয়েছেন। গত কয়েক দিনে তিনি যাঁদের সংস্পর্শে এসেছেন, প্রত্যেকেরই কোভিড-১৯ টেস্ট করানো হবে বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে।

Advertisement

জিতেন্দ্র তিওয়ারি এ দিন আনন্দবাজার ডিজিটালকে বলেন, ”দু’তিন দিন ধরে জ্বর ছিল। তাই গতকাল টেস্ট করাই আজ রিপোর্ট এসেছে রিপোর্ট পজিটিভ” তিনি জানান, আপাতত অসুস্থতা খুব বেশি নেই, জ্বরও এ দিন সে ভাবে আসেনি।


তাই চিকিত্‍সকের পরামর্শে তিনি আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে থাকছেন। আসানসোলের মেয়র করোনা আক্রান্ত হওয়ায় উদ্বিগ্ন তাঁর অনুগামীরা।

আরও পড়ুন : লকডাউনে স্কুলের মাঠে বসে মদ্যপান করায় গ্রেফতার ৬ ছাত্র

জনপ্রতিনিধি এবং রাজনৈতিক ব্যক্তিত্বদের অনেকেই বাইরে বেরিয়ে কাজ করছেন। সাধারণ মানুষের সংস্পর্শেও আসছেন। সম্প্রতি কলকাতা পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র তথা প্রশাসক মণ্ডলীর সদস্য অতীন ঘোষ সস্ত্রীক করোনা আক্রান্ত হন।

তাঁর শারীরিক অবস্থাও এখন স্থিতিশীল। এখনও তিনি পুরসভার কাজে যোগ দেননি। করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। করোনা আক্রান্ত হয়েছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও। তিনিও সুস্থ আছেন বলে জানা গিয়েছে তৃণমূল সূত্রে।

 

সুত্র: আনন্দবাজার পত্রিকা


Recommended For You