আন্তর্জাতিক

নিউইয়র্কে পার্টিতে গোলাগুলি: নিহত ২, আহত ১৪

নিউইয়র্কে পার্টিতে গোলাগুলি: নিহত ২, আহত ১৪

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি পার্টিতে গোলাগুলির ঘটনায় দুজন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার সকালে নিউইয়র্ক অঙ্গরাজ্যের রোচেস্টারে ওই হামলার ঘটনায় আহত হয়েছে আরও ১৪ জন।

নিউইয়র্ক পুলিশের ভারপ্রাপ্ত প্রধান মার্ক সিমন্স সাংবাদিকদের জানান, ওই এলাকায় গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছান পুলিশ সদস্যরা। সে সময় সেখানে বিশৃঙ্খল অবস্থা দেখতে পান তারা। প্রায় একশ জন এদিক-সেদিকে এলোমেলোভাবে দৌঁড়ে পালাচ্ছিলেন।

তিনি বলেন, ‘আমরা এখন পর্যন্ত ১৬ জনের হতাহতের বিষয়টি নিশ্চিত হয়েছি। এর মধ্যে দুঃখজন খবর হচ্ছে, দুজন নিহত হয়েছে ও ১৪ জন আহত হয়েছে।’

আরও পড়ুন : বিষাক্ত প্যাকেট পাঠানো হয়েছিল ট্রাম্পের কাছে

মার্ক সিমন্স বলেন, নিহতদের মধ্যে একজন নারী এবং একজন পুরুষ। এদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে। তবে তাদের পরিচয় প্রকাশ করা হয়নি। আহত ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা সংকটজনক নয় বলে জানানো হয়েছে। ওই গোলাগুলির ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।

এ ছাড়া গোলাগুলির ঘটনায় একজন জড়িত ছিল নাকি আরও বেশি বন্দুকধারী ছিল তাও জানাতে পারেনি পুলিশ। মার্ক সিমন্স বলেন, ‘আমাদের কমিউনিটির জন্য এ ধরনের দুর্ঘটনা মেনে নেওয়া কঠিন, দুর্ভাগ্যজনক এবং লজ্জাজনক।’

 

আরও পড়ুন ::

Back to top button