বিনোদন

বনি-কৌশানি বিয়ে করছেন ডিসেম্বরে!

‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়েই পরিচয়। একসাথে কাজ করতে গিয়েই দুজনের মধ্যে একটা ভালো সম্পর্ক গড়ে উঠে। এরপর সেটা প্রেমে রূপ নেয়। বলছি কলকাতার জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানির কথা। সেই থেকে দুজনের একসাথে পথচলা শুরু। তাদের প্রেম টলিউডের খোলা বইয়ের মত। কোন লুকাছুপি নেই।

বনি জানিয়েছিলেন তাদের প্রেম ও বিয়ে নিয়ে। বনির ভাষ্য ছিল, আমাদের দুজনের মধ্যে বেশ ভালো একটা সম্পর্ক চলছে। দুজন দুজনকে ভীষণ ভালোবাসি। একটা সুন্দর সময় দেখেই আমরা বিয়ের পিঁড়িতে বসবো।

এদিকে ভারতীয় এক গণমাধ্যমের খবরে জানা গেলো, আসছে ডিসেম্বরেই নাকি এই জুটি বাস্তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন! তবে সেটা রেজিস্ট্রি করে! কিন্তু কৌশানি যেন চমকে উঠলেন। তিনি জানান, ‘আমি কিন্তু প্রেম, সম্পর্ক, কোনও বিষয় নিয়েই লুকোছাপা করিনি। হঠাৎ লুকিয়ে রেজিস্ট্রি কেন করব? এই তো সবে কাজ শুরু হল। এখন সেটল করছি না।’

আরও পড়ুন : যৌন হেনস্তা প্রসঙ্গে মুখ খুললেন অনুরাগ কাশ্যপ, কঙ্গনাকে সন্দেহ

টলিপাড়ার খবর, ২০২১-এ বিয়ে করার কথা ছিল বনি ও কৌশানির। সেই প্রসঙ্গে অভিনেতা বনি সেনগুপ্ত বলেন, ‘রেজিস্ট্রি করার কোনও প্ল্যান নেই। করোনার জন্য সব তো পিছিয়েই গেল! আমাদের বিয়েও করোনার জন্যই আরও এক বছর পিছিয়ে গেল। ২০২২-এর আগে আমি ও কৌশানি, কেউ বিয়ে নিয়ে ভাবছি না। এখন কাজে মন দিতে হবে।’

এছাড়া পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন বনি। আগামী ৫ অক্টোবর শুরু হচ্ছে ছবির শুটিং। ছবির শুটিংয়ের জন্য বোলপুর যাচ্ছেন বনি। এই মার্ডার মিস্ট্রির ছবিতে তার সঙ্গে থাকছেন অঙ্কুশ, ঋতাভরী চক্রবর্তী এবং পালক।

আরও পড়ুন ::

Back to top button