বলিউড

টাইগার শ্রফের বিটিএস প্রেম ও তার ‘আনবিলিভ্যাবল’

কোরিয়ান শীর্ষ জনপ্রিয় ব্যান্ডদল বিটিএস’র দারুণ ভক্ত ‘বাঘি’খ্যাত বলিউড তারকা টাইগার শ্রফ। বিটিএস’র ‘ডিনামাইট’ গানে দুর্দান্ত নেচে সাড়া জাগানো অভিনেতা এবার ভক্তদের জানালেন গানটি নিয়ে তার ভাবনার কথা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লাইভ সেশনে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন টাইগার। তিনি জানান, কেন তিনি বিটিএস’র ভক্ত, আর কেনই বা বিশ্বজুড়ে মানুষেরা তাদের গান শোনে।

একজন ভক্ত টাইগারকে প্রশ্ন করেন, তিনি কখনো বিটিএস’র সঙ্গে গান করবেন কিনা। উত্তরে ‘বাঘি’ বলেন, ‘বিটিএস’র সঙ্গে? আমি সেটা স্বপ্নেও ভাবি না। ওরা এখন পৃথিবীর সবচেয়ে বড় দল। আমি তাদের অনেক বড় ভক্ত। তাদের ‘ডিনামাইট’ গানটিতে আমি নাচও করেছি।

আরও পড়ুুন: মাদক কাণ্ডে দীপিকা শ্রদ্ধা সারার ফোন বাজেয়াপ্ত

গানটি দারুণ ভালো লাগার মতো। বর্তমান সময়ে এরকম ছন্দই তো দরকার। আমি মনে করি, তাদের গানটি বিশ্বজুড়ে প্লাবিত হওয়ার মূল কারণ হলো, এর কথাগুলো, এর বার্তা, দৃশ্যায়ন এবং অবশ্যই তাদের মেধা। তারা সত্যিই অসাধারণ শিল্পী।

 

View this post on Instagram

 

Anyone else in love with bts’ new single! #dynamite @bts.bighitofficial @paresshss @yashjain_14 @_anjalli_

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on

এদিকে, টাইগার শ্রফের প্রথম গান ‘আনবিলিভ্যাবল’ দারুণ সাফল্য পেয়েছে। ২১ সেপ্টেম্বর প্রকাশের পর শুধু ইউটিউবে গানটি দেখা হয়েছে অন্তত ১ কোটি ৩৬ লাখের বেশিবার। এ নিয়ে উচ্ছ্বসিত টাইগারের ভক্তরা। বিশেষ করে টাইগার শ্রফের মেধা আর নিজেকে উত্তরোত্তর সাফল্যের উঁচুতে নিয়ে যাওয়া ঐকান্তিকে প্রচেষ্টার সাধুবাদ জানাচ্ছেন সকলেই।

আরও পড়ুন ::

Back to top button