বলিউড

আল্লু অর্জুনের ছবিতে ভিলেন থ্রি ইডিয়টসের মাধবন

দক্ষিণ ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। দক্ষিণের নায়ক হলেও তারকাখ্যাতি তার সারা ভারত জুড়ে। মুক্তির পরপরই বেশকিছু ভাষায় অনূদিত হওয়া তার বহু সিনেমা জয় করে নিয়েছে কোটি ভক্তের হৃদয়।

খুব শিগগিরিই তিনি নির্মাতা সুকুমারের পরিচালনায় ‘পুষ্পা’ নামের একটি ছবি দিয়ে আবারও দর্শক মাতাতে আসছেন। যেখানে দক্ষিণের সুপারস্টারকে দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন রকম একটি লুকে।

তবে সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, সিনেমাটিতে ভিলেন চরিত্রে দেখা যাবে আরেক তারকা ‘থ্রি ইডিয়টস’খ্যাত মাধবনকে। শুধু নির্মাতা নয় সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই মনে করছেন ৫০ বছর বয়সী মাধবনকে এই সিনেমায় নিয়ে আসার কথা। তবে যদি সত্যিই আল্লু এবং মাধবনকে একই পর্দায় দেখা যায় তাহলে ব্যাপারটি দর্শকদের জন্য হবে অত্যন্ত রোমাঞ্চকর।

আরও পড়ুুন: ধর্ষণের অভিযোগে অনুরাগ কাশ্যপকে পুলিশের সমন

এদিকে সিনেমাটির নির্মাতা সুকুমার এর আগেও আল্লুকে নিয়ে ‘আর্য’ এবং ‘আর্য-২’ -এর মত সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তাই এই জুটির উপর প্রযোজক নিশ্চিন্তেই ভরসা রাখছেন।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে সর্বশেষ ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ নামক সিনেমায় দেখা গিয়েছিল আল্লুকে। সুপারহিট এ সিনেমা মুক্তির পর থেকেই কাঁপিয়ে দিয়েছিলো বক্স অফিস। ইতিমধ্যে সিনেমাটি হিন্দি রিমেকও তৈরি হয়ে গিয়েছে। যেখানে মূল চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান।

এদিকে ‘পুষ্পা’ ছাড়াও চলতি বছরের অক্টোবর মাসের ২ তারিখে ডিজিটাল প্লাটফর্মে ‘নিশাবধাম’ নামে একটি সিনেমা মুক্তির কথা রয়েছে আল্লুর। সিনেমাটিতে আল্লুর বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শেঠি।

 

 

আরও পড়ুন ::

Back to top button