টলিউড

দেবলীনার উন্মুক্ত পিঠ, কোমরে প্রজাপতির ট‍্যাটুর ছবি ভাইরাল

মাত্র কয়েক বছরেই টলিউডে নিজের জায়গা কায়েম করে ফেলেছেন দেবলীনা কুমার (devlina kumar)। মডেলিং তিনি আগেই করতেন। তারপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘প্রাক্তন’ ছবিতে অভিনয়ের দৌলতে বেশ পরিচিত মুখ হয়ে ওঠেন টলিউডে।

অবশ্য তাঁর জনপ্রিয়তার শীর্ষে ওঠার নেপথ্যে রয়েছে একটি গান। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ গানটিতে নাচতে দেখা গিয়েছিল দেবলীনাকে। গানটির সুরেলা ছন্দের সঙ্গে অভিনেত্রীর প্রাণখোলা নাচ রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে এই গান ও নাচকে কেন্দ্র করে শুর হয় ‘রঙ্গবতী চ্যালেঞ্জ’। সেই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল দেবলীনার প্রেমিক গৌরব চ্যাটার্জিকেও।

মডেল হওয়ার জন্য কঠোর শরীরচর্চার মধ্যে দিয়ে যেতে হয় দেবলীনাকে। নিয়মিত জিম করে নিজেকে ফিট রাখেন অভিনেত্রীকে। তিনি যে প্রচন্ড স্বাস্থ‍্য সচেতন তা তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই বেশ বোঝা যায়। মাঝে মাঝেই শরীরচর্চার নানা ভিডিও শেয়ার করেন দেবলীনা।

আরও পড়ুন: মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তামান্না

সোশ‍্যাল মিডিয়ায় নিজেই আগেকার চেহারার ছবি শেয়ার করেছিলেন দেবলীনা। অতিরিক্ত মেদ ঝড়িয়ে কিভাবে এখনকার ‘স্লিম অ্যান্ড সেক্সি’ ফিগারে এসেছেন তাও জানিয়ে অনুপ্রাণিত করেছিলেন অনুরাগীদের।

সোশ‍্যাল মিডিয়ায় দেবলীনার শেয়ার করা ছবি গুলি দেখলেই বোঝা যায় কতটা প্রাণবন্ত তিনি। জীবনটাকে চুটিয়ে উপভোগ করতে খুব ভাল মতোই জানেন অভিনেত্রী। আর এবার নিজের মতোই প্রাণবন্ত একটি ট‍্যাটু করিয়েছেন দেবলীনা।

 

 

View this post on Instagram

 

Coming Soon This pujo❤️ #lalgendaphool @sonymusicindia #dancer #actor #blessed

A post shared by Devlina Kumar (@devlinakumar) on

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁর কোমরের ভাঁজে শোভা পাচ্ছে ডানা মেলা এক প্রজাপতি। লাল শাড়ি ব্লাউজ, খোলা চুলে ধরা দিয়েছেন দেবলীনা। ক‍্যাপশনে তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই এবারের পুজোয় আসছে।

সম্ভবত এটি কোনো শুটের ছবি। প্রজাপতির ট‍্যাটুটিও নকল বলে মনে করছেন নেটিজেনরা। তবে তা যে দেবলীনার হটনেস আরো বাড়িয়ে দিয়েছে তা বলা বাহুল‍্য। ছবিতে কমেন্ট করেছেন ‘করুণাময়ী রানি রাসমণি’ সিরিয়ালের অভিনেতা রাজচন্দ্র ওরফে নূর। মজা করে তিনি লিখেছেন, এবারের পুজোয় বেশি বাজেট নেই। তাই প্রজাপতি গায়ে বসলেও ছেলের বৌ পরের বছরই আনবেন।

আরও পড়ুন ::

Back to top button