হলিউড

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের চমক জন সিনা, মুক্তি পাবে কবে?

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের চমক জন সিনা, মুক্তি পাবে কবে?

আবারো মুক্তির সময় পিছিয়ে গেলো হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ (‘এফ নাইন’) -এর নবম কিস্তির। ইউনিভার্সাল তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, মুক্তির জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে এ সিরিজের ভক্তদের।

সর্বশেষ পরিবর্তিত সময় অনুযায়ী আগামী বছরের ২৮ মে মেমোরিয়াল দিবস উপলক্ষে মুক্তি পাবে ‘এফ নাইন’।

চলতি বছরে মুক্তির কথা থাকলেও মার্চ মাস থেকেই বিশ্বজুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় সেটি সম্ভব হয়নি। কয়েক দফায় তারিখ পাল্পে অবশেষে ২০২১ সালের মে মাসকে বেছে নেয়া হয়েছে।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সালের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রজেক্ট। এর সিক্যুয়ালগুলো নিয়মিতভাবেই বছরের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় জায়গা করে নেয়। প্রায় ২০০ মিলিয়ন ডলারেরও বেশি বাজেটে নির্মিত কিস্তিগুলোর জন্য খুব জরুরি বিশ্বের স্বাভাবিক অবস্থা।

আরও পড়ুন: সোফিয়ার বছরে আয় ৩১৫ কোটি টাকা

তাই করোনার বছর থেকেই বেরিয়ে গেল ‘এফ নাইন’। সুন্দর-শান্ত পৃথিবীতে ছবিটি মুক্তি দিতে চাইছে ইউনিভার্সাল। যেন দলবেঁধে সব দর্শক হলে এসে ছবিটি উপভোগ করতে পারেন।

প্রসঙ্গত, ‘এফ নাইন’-এ বিগত সিরিজে অভিনয় করে আসা ভিন ডিজেল, মিশাল রদরিগাস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্দানা ব্রিউস্টারের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় রেসলার জন সিনাকে। এছাড়াও ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’- এর সেভেন সিরিজে মারা যাওয়া সাং কাংয়েরোর নতুন করে আবির্ভাব হবে এই পর্বে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button