বলিউড

ঐশ্বরিয়ার সঙ্গে তুলনায় বিরক্ত হন না স্নেহা উল্লাল

ঐশ্বরিয়ার সঙ্গে তুলনায় বিরক্ত হন না স্নেহা উল্লাল

সালমান খানের হাত ধরে ‘লাকি: নো টাইম ফর লাভ’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন স্নেহা উল্লাল। কিন্তু তিনি সালমান খানের সঙ্গে অভিনয় করে যতোটা না জনপ্রিয়তা পেয়েছেন, তার চাইতে বেশি আলোচিত হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো দেখতে হওয়ায়।

স্নেহার বলিউড অভিষেকের ঘোষণার পর থেকে সকলেই তাকে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তুলনা করা শুরু করে। কিন্তু অ্যাশের সঙ্গে তুলনায় বিরক্ত হন কিনা? এমন প্রশ্নের জবাবে স্নেহা বলেন, “আমি আমার নিজের ত্বকে এতোটাই স্বাচ্ছন্দ্য বোধ করি যে এই সমস্ত তুলনা আমাকে বিরক্ত করে না। এছাড়া, কীভাবে আমাকে বর্ণনা করতে হবে সে বিষয়ে ছিল তাদের পিআর কৌশল। এই জিনিসটি তার সঙ্গে আমার তুলনার জোর বাড়িয়ে দিয়েছিল। অন্যথায়, এটি এত বড় ব্যাপার নাও হতে পারতো।”

আরও পড়ুন : জনপ্রিয়তা পেয়েও মসৃণ হলো না প্রীতির ক্যারিয়ার

বলিউডের এই অভিনেত্রী মনে করেন তিনি তার অভিনেত্রী হিসেবে ক্যারিয়ারের শুরুটা একটু জলদি করে ফেলেছেন। এ প্রসঙ্গে স্নেহার ভাষ্য, “আমার জীবন নিয়ে কোনো আফসোস নেই। কিন্তু আমি মনে হয় অভিনয়ের ক্যারিয়ারটা একটু জলদি শুরু করে ফেলেছি। যদি আরও একটু অপেক্ষা করে নিজেকে আরও প্রশিক্ষণ দিতাম তাহলে ভালো কিছু করতে পারতাম।”

আরও পড়ুন ::

Back to top button