দঃ ২৪ পরগনা

সুন্দরবনের G-Plot দ্বীপে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জনসভায় জনপ্লাবন

সুন্দরবনের G-Plot দ্বীপে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জনসভায় জনপ্লাবন

রবিন মজুমদার, দক্ষিণ ২৪ পরগনা: সুন্দরবন পুলিশ জেলার গোবর্ধনপুর কোস্টাল থানার ইন্দ্রপুর বাজারে কৃষি আইন এর সমর্থনে উপস্থিত হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ সকালেই নামখানা বকখালি থেকে রওনা দিয়ে পাথরপ্রতিমা লঞ্চঘাটে আসেন।

কৃষি বিল এর সমর্থনে এবং ক্ষতিগ্রস্তদের ত্রাণ এর দাবিতে ইন্দ্রপুর মঞ্চ থেকে একরাশ ক্ষোভ উগরে দেন তিনি। সাথে সাথে এই সভা থেকে তিনি বলেন আমফানের কেন্দ্রীয় যোজনার ক্ষতিপূরণের টাকা মমতা ব্যানার্জি এবং তার ভাইপো রা লুটেপুটে খেয়েছে।

দক্ষিণ ২৪ পরগনা জেলার সুন্দরবনের কাকদ্বীপে এবং নামখানা, বকখালি ও পাথর প্রতিমা ব্লকের সমস্ত মানুষদের ক্ষতিপূরণ নিয়ে সোচ্চার হোন দিলীপ ঘোষ। পুলিশের অত্যাচার সাধারণ G-plot সহ বিভিন্ন এলাকার বিজেপি সমর্থকদের মিথ্যে মামলায় জড়ানোর অভিযোগ করেন তিনি।

গোবর্ধনপুর কোস্টাল থানার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন তৃণমূলের দেখানো পথে পুলিশ-প্রশাসন হাঁটছে । এছাড়া গত কয়েকদিন আগে গোবর্ধনপুর কোস্টাল থানার ওসিকে বদলি করে অন্য ওসিকে আনার জন্য প্রশাসনের সমালোচনা করেন।

আরও পড়ুন: বিজেপি নেতা মণীশ খুনে উত্তপ্ত রাজ্য রাজনীতি, জানুন আদ্যোপান্ত

তিনি বলেন প্রশাসনের যেই ন্যায্য কাজ করবে তাকে এলাকা থেকে সরিয়ে দেয়া হবে। ফজার একুশে বিধানসভায় ভোটের পাথর প্রতিমার মানুষ যোগ্য জবাব দেবে বলেও তিনি হুশিয়ারি দেন। এ ছাড়া কথা বলতে আবেগপ্রবণ হয়ে তিনি বলেন দক্ষিণ সুন্দরবনের আমফানের ক্ষতিপূরণের দাবিতে বিজেপি নেতা কর্মীরা বিক্ষোভ দেখিয়েছেন মমতা ব্যানার্জির প্রশাসনের বিরুদ্ধে।

সুন্দরবনের G-Plot দ্বীপে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জনসভায় জনপ্লাবন

আর তাই মমতা ব্যানার্জির পুলিশ আন্দোলনকারীদের মিথ্যে মামলায় জড়িয়ে জেলে পুরছে।প্রত্যেকটা বিডিও অফিস দুর্নীতির আঁতুড়ঘর হয়ে উঠেছে, আর ওতপ্রোতভাবে এর সাথে জড়িত মমতা ব্যানার্জির খাকি উর্দি পরা ভাইয়েরা।

আজকের এই সভায় দিলীপ ঘোষের সমর্থনে নদীপথে জীবনের ঝুঁকি নিয়ে নৌকায় করে হাজার হাজার মানুষ আছেন বলে তিনি দাবি করেছেন। এই সভায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য নেতৃত্ব ও মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা। এই সভাকে ঘিরে বিজেপি কর্মীদের মধ্যে উৎসব প্রবণতা ছিল।

 

আরও পড়ুন ::

Back to top button