সংগীত

‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’

‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’
সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী

প্রথমবারের মত সাইবার বুলিংয়ের শিকার হলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। সবাই তার কাজ নিয়ে কথা বলে। নতুন গান শোনার অপেক্ষায় থাকে। কিন্তু কোনও দিন তাকে ‘ভোগ’ করার কদর্য ইঙ্গিত সোশ্যাল মিডিয়ায় কেউ দেয়নি।

সম্প্রতি ইমনের ইনস্টাগ্রামের এক পোস্টে এক নেটাগরিক লিখেছে, ‘‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব, প্রতিটা পশমে আদর করব!’’ তারকাদের প্রতি সাধারণের আগ্রহ বা তাদের ঘিরে আকর্ষণ জন্মানো অস্বাভাবিক নয়।

অভিনেত্রীরা এই ধরনের মন্তব্য হামেশাই দেখতে পান তাদের সোশ্যাল পেজে। সম্ভবত এই প্রথম এত কুৎসিত ভাষায় আসক্তি প্রকাশের স্পর্ধা দেখানো হল গানের দুনিয়ার কোনও শিল্পীকে।

আরও পড়ুন: বিয়ের তারিখ জানালেন কাজল আগরওয়াল

ইমন যদিও সঙ্গে সঙ্গেই প্রতিবাদী হয়েছেন সোশ্যাল পেজে, লিখেছেন– ‘‘মেয়েদের একটু সম্মান করতে শিখুন! বলতে বাধ্য হচ্ছি, আপনার মা, বোনকে কেউ এই ধরনের কথা বললে আপনার কেমন লাগতো সেটা একটু বুকে হাত দিয়ে ভাবুন!’’

এর পরেই অনুরোধ জানান তার বাকি অনুরাগীদের, ‘‘আপনারা কি অসভ্যতা আটকাতে এঁকে ব্লক করবেন? দয়া করে নালিশ জানাবেন? উনি কী করবেন সেটা বলেছেন। আপনারা কী করতে পারেন দয়া করে দেখিয়ে দিন!!’’ এ প্রসঙ্গে ইমন আনন্দবাজার ডিজিটালকে বলেন, ‘‘সত্যিই হতবাক!

যদিও এখন এমন লোকজনেই শহর ভরা। এঁরা পোশাক দেখে এই ধরনের মন্তব্য করেন না। এঁদের মানসিকতাই বিকৃত।’’

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button