বলিউড

বিপদে মেয়ের পাশেই আছেন সাইফ

বিপদে মেয়ের পাশেই আছেন সাইফ

বলিউড অভিনেতা সাইফ আলী খান। ব্যক্তিগত জীবনে দুইবার বিয়ে করেছেন। অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে দাম্পত্য জীবনে তার দুই সন্তান— সারা ও ইব্রাহিম আলী খান। অন্যদিকে অভিনেত্রী কারিনা কাপুর ও সাইফ দম্পতির সন্তান তৈমুর আলী খান।

সন্তানদের সঙ্গে সাইফের সম্পর্ক বেশ মধুর। বিভিন্ন সময়ই এই কথা বলেন তিনি। কিন্তু সম্প্রতি মাদক কাণ্ডে সারাকে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের পর থেকে গুঞ্জন ওঠে, মেয়ের বিপদের সময় পাশে নেই এই অভিনেতা।

তবে এক সাক্ষাৎকারে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন সাইফ। ‘ওমকারা’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘আমি সবসময়ই সন্তানদের পাশে আছি। তিন সন্তানকেই আমি ভালোবাসি ও স্নেহ করি। তৈমুরের সঙ্গে বেশি সময় কাটাই এটা সত্যি। কিন্তু আবার বড় ছেলে ইব্রাহিম ও সারার সঙ্গে সবসময় যোগাযোগ রাখি। আমার তিন সন্তানকে হৃদয়ের বিভিন্ন জায়গায় রেখেছি। সারার সম্পর্কে খারাপ কিছু শুনলে তৈমুর তা ভালো করতে পারে না।’

আরও পড়ুন: ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’

তিনি আরো বলেন, ‘আমার প্রত্যেক সন্তানের বয়স ভিন্ন। আমি মনে করি, তাদের সঙ্গে সম্পর্কের ধরনটাও আলাদা। সারা ও ইব্রাহিমের সঙ্গে ফোনে অনেকক্ষণ কথা বলতে অথবা রাতে একসঙ্গে খাবার খেতে পারব, যেটি তৈমুরের সঙ্গে সম্ভব নয়।’

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদকের কোনো সম্পর্ক রয়েছে কিনা তা তদন্ত করছে এনসিবি। সারার প্রথম সিনেমা ‘কেদারনাথ’। এতে সুশান্তের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বলিপাড়ায় এই জুটির প্রেমের গুঞ্জনও চাউর হয়।

এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, সুশান্তের মাদক পার্টিতে হাজির হতেন তিনি। এনসিবি’র জিজ্ঞাসাবাদে সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে ভ্রমণ, এই অভিনেতার পার্টিতে হাজির হওয়ার বিষয় স্বীকার করেছেন সারা। তবে মাদক সেবনের বিষয়টি অস্বীকার করেছেন এই অভিনেত্রী।

 

আরও পড়ুন ::

Back to top button