সংগীত

গুঞ্জন উসকে দিলেন নেহা

গুঞ্জন উসকে দিলেন নেহা

বলিউড প্লেব্যাক গায়িকা নেহা কাক্কর। অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। কয়েকদিন ধরে গুঞ্জন উড়েছে— ‘মুঝসে শাদি কারোগি’ রিয়েলিটি শোখ্যাত রোহানপ্রীত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন জনপ্রিয় এই গায়িকা।

এদিকে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে রোহানপ্রীতের সঙ্গে ছবি পোস্ট করে এই গুঞ্জন উসকে দিয়েছেন নেহা। এতে দেখা যায়, রোহানপ্রীতের কাঁধে হাত রেখে বসে আছেন এই গায়িকা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তুমি আমার।’ অন্যদিকে, নেহার সঙ্গে ছবি পোস্ট করে রোহানপ্রীত লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে পরিচিত হোন।’

সম্প্রতি গুঞ্জন ওঠে, আগামী ২৪ অক্টোবর বিয়ে করতে যাচ্ছেন নেহা ও রোহানপ্রীত। যদিও কেউ কেউ ধারণা করছেন, নেহার সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন রোহানপ্রীত। এটির প্রচারের জন্যই দুজনের এই স্টান্টবাজি।

আরও পড়ুন: মার্চে বিয়ে, অক্টোবরেই ‘বেবি বাম্প’ নিয়ে হাজির পূজা

এছাড়া এ প্রসঙ্গে নেহার এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, ‘নেহা বিয়ে করছেন না। রোহানপ্রীতের বিষয়টি এর আগে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের মতোই গুজব। আমি বুঝতে পারি না নেহা কেন এই ধরনের সস্তা প্রচারে নিজেকে শামিল করে। সবচেয়ে বড় কথা, মিডিয়া বারবার কেন একই ধরনের কথা বিশ্বাস করে?’

এর আগে গায়ক-অভিনেতা আদিত্য নারায়ণের সঙ্গে নেহার প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। ‘ইন্ডিয়ান আইডল’ রিয়েলিটি শোয়ের গত আসরের বিচারকের দায়িত্বে ছিলেন নেহা। অন্যদিকে সঞ্চালক ছিলেন আদিত্য। পরবর্তী সময়ে জানা যায়, অনুষ্ঠানের প্রচারের জন্যই এই স্টান্টবাজি করেন নেহা ও আদিত্য।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button