খেলা

কলকাতায় শিখ ব্যক্তির অপমানে ক্ষুব্ধ হরভজন, টুইট মুখ্যমন্ত্রীকে

কলকাতায় শিখ ব্যক্তির অপমানে ক্ষুব্ধ হরভজন, টুইট মুখ্যমন্ত্রীকে

হাওড়ায় শিখ ব্যক্তি ওপর পুলিশি হামলা ও তাঁকে অপমানের ঘটনা মেনে নিতে পারছেন না ভারতের প্রাক্তন অফ স্পিনার তথা কিংবদন্তি হরভজন সিং। পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সতর্ক করার পাশাপাশি হতাশাও ব্যক্ত করেছেন প্রাক্তন ক্রিকেটার। সাফ জানিয়েছেন, এমন ঘটনা হওয়া উচিত নয়।

বিজেপির নবান্ন অভিযানে পুলিশি হামলার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক শিখ ব্যক্তিকে বাগে পেয়ে মারধর করতে দেখা যাচ্ছে পুলিশ। এই পর্যন্ত সবকিছু ঠিক থাকলেও সমস্যার সূত্রপাত হয় কিছু সময় পরে।

এক পুলিশ কর্মীকে ওই শিখ ব্যক্তির পাগড়ি ধরে টানতে দেখা যায়। আর তাকে ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। এই ঘটনা তাঁদের আত্মসম্মান ও আবেগে আঘাত করেছে বলে সরব হয়েছেন শিখ ধর্মাবিলম্বী মানুষ। ঘটনার প্রতিবাদে সরব হয়ে রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে আরও একবার প্রশ্ন তুলেছেন বিজেপি নেতারা।

আরও পড়ুন : হাথরাসের মেয়েটির ধর্ষণের প্রমাণ নেই, কিছু লোক সেটা নিয়ে রাজনীতি করছে : বিজেপি রাজ্য সভাপতি

সেই ভিডিও থেকে চোখ এড়িয়ে যায়নি ভারতীয় কিংবদন্তি তথা প্রাক্তন অফ স্পিনার হরভজন সিংয়ের। ভিডিওটি রি-পোস্ট করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সতর্ক করেছেন ভাজ্জি। যা হয়েছে তা ঠিক হয়নি বলে সাফ জানিয়েছেন হরভজন। ঘটনায় পুলিশের আরও সহানুভূতিশীল হওয়া উচিত ছিল বলে মনে করেন ভাজ্জি।

যদি ঘটনায় নমনীয় হতে রাজি হয়নি পশ্চিমবঙ্গ পুলিশ। উল্টে ওই শিখ ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র বহন করার অভিযোগ আনা হয়েছে। যদিও বিজেপির তরফে সেই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

 

সুত্র: Oneindia

আরও পড়ুন ::

Back to top button