বলিউড

বিতর্কের মুখে আমির-কন্যা ইরা

বিতর্কের মুখে আমির-কন্যা ইরা

কিছুদিন আগে তুরস্কে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং এবং দেশটির ফার্স্ট লেডির সঙ্গে দেখা করায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েছিলেন আমির খান। এবার ট্যাটু আঁকায় সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়েছেন আমির-কন্যা ইরা খান।

আমির এবং তার প্রথম স্ত্রী রিনা দত্তের মেয়ে ইরা। সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতি চোখে পড়ার মতো। নানা ধরনের এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। প্রায়ই তার সেসব ছবি ভাইরাল হয়। কখনও নাট্য নির্দেশনা দেন, কখনও ফ্যাশনেবল পোশাক পরে ঝড় তোলেন।

এবার ট্যাটু আঁকাকে বিকল্প পেশা হিসেবে বেছে নেওয়ার ঘোষণা দিয়ে সমালোচনার মুখে পড়েছেন ইরা। সম্প্রতি নিজের ফিটনেস ট্রেইনার নূপুর শিখারেকে একটি ট্যাটু এঁকে দেন তিনি। সেই ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করেন। ক্যাপশনে লিখেছিলেন ট্যাটু আঁকাকে বিকল্প পেশা হিসেবে বেছে নেবেন বলে ভাবছেন।

আরও পড়ুন : কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের

ইরার আপলোড করা সেই ছবি এবং ভিডিও দেখে ক্ষিপ্ত কট্টরপন্থীরা। তানভীর মাহমুদ নামে একজন মন্তব্য করেছেন: ‘ট্যাটু হারাম, জানেন না?’ এমন নানা নেতিবাচক মন্তব্য করা হয়েছে ইরার আপলোড করা ছবি-ভিডিওর কমেন্টে। অনেকে আবার ইরার পাশে দাঁড়িয়েছেন। তাকে নিজের ইচ্ছে অনুযায়ী বাঁচার এবং কাউকে জবাবদিহি না করার পরামর্শ দিয়েছেন তারা।

রিনা দত্তের সঙ্গে দাম্পত্য জীবনে আমিরের দুই সন্তান— ছেলে জুনাইদ খান ও মেয়ে ইরা। রিনা দত্তের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কিরণ রাওকে বিয়ে করেন আমির। তাদের এক সন্তান- আজাদ।

মঞ্চ নাটক নির্দেশনার মাধ্যমে শোবিজে পা রাখেন ইরা। ইউরিপিডিসের ‘মিডিয়া’ নির্দেশনা দেন তিনি। এতে অভিনয় করেছেন তার ভাই জুনায়েদ খান।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button