ঢালিউড

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে মাকে নিয়ে স্মৃতিকাতর হয়ে পড়েছেন এই নায়িকা।

মাকে স্মরণ করে অপু তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন—আজ আমার জন্মদিন। সবাই বলে জন্মদিনে কি উপহার দেওয়া যায়? কিন্তু আমার সারা জীবনের সেরা প্রাপ্তি আমার মা। তুমি যদি আর একটিবার আমার মুখে পায়েস তুলে খাওয়াতে, তাহলে আমার অনেক বড় গিফট পাওয়া হতো। এই প্রথম তোমার হাতের পায়েস ছাড়া আমার জন্মদিন পার হচ্ছে, ভাবতেও পারিনি। তুমি যেখানে থাকো, অনেক ভালো থেকো মা।

আরও পড়ুন : শমী কায়সারের নতুন স্বামী সুমনের অজানা তথ্য

অপুর মায়ের ইচ্ছা ছিল তার নাতি বড় হয়ে একজন চিকিৎসক হবে। আর এই ইচ্ছা পূরণ করতে চান অপু। বিষয়টি উল্লেখ করে অপু লিখেন—আমার এই বিশেষ দিনে তুমি আশীর্বাদ করো, তোমার চাওয়া জয়কে ডাক্তার বানানো। আমি যেন তা পূরণ করতে পারি।

১৯৮৯ সালের ১১ অক্টোবর বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে জন্মগ্রহণ করেন অপু বিশ্বাস। তার বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস বেশ আগে মারা গেছেন। কিছুদিন আগে করোনাভাইরাস কেড়ে নিয়েছে অপুর মা শেফালি বিশ্বাসকে। অপুরা চার ভাই-বোন। সবার ছোট অপু বিশ্বাস।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button