হলিউড

মসুল কিনে নিচ্ছে নেটফ্লিক্স

মসুল কিনে নিচ্ছে নেটফ্লিক্স

অবশেষে ‘মসুল’ সিনেমার সম্প্রচারের মালিকানা কিনে নিচ্ছে নেটফ্লিক্সে। ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ২০১৯ সালে সিনেমাটির প্রথম সম্প্রচার হয়। এর ঠিক এক বছর পরই এই চুক্তিতে আসলো ওয়েইনস্টাইন কোম্পানির প্রাক্তন এক্সিকিউটিভ ডেভিড গ্লাসার।

চলতি বছরের নভেম্বর থেকে সিনেমাটি নেটফ্লিক্সে দেখা যাবে। অ্যাকশনধর্মী এই সিনেমাটি মূলত ২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত সন্ত্রাসবাদী সংগঠন আইএসএস’র সঙ্গে ইরাকি সোয়াত দলের যুদ্ধ নিয়ে তৈরি। ছবিতে ইরাকের মসুল শহর, সিরিয়ার রাকার গল্প ফুটে উঠেছে।

সিনেমাটি প্রযোজনা করেছেন ‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’-এর পরিচালক অ্যান্টনি রুসো এবং জো রুসো। অপরদিকে এটি পরিচালনা করেছেন কার্নাহান। ওয়ার্ল্ড ওয়ার জেড এবং টুয়েন্টি ওয়ান ব্রিজ সিনেমার চিত্রনাট্যকার তিনি।

আরও পড়ুন : বিয়ের আগেই বিয়ের ফটোশুটে নেহা কক্কর!

অ্যান্টনি রুসো ডেডলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারকালে জানান, ‘আমরা আশা করছি যে বিশ্বব্যাপী চলচ্চিত্রের বাজারে সিনেমাটি সমাদৃত হবে। জো এবং আমি এই জাতীয় সিনেমাগুলো দর্শকদের সামনে আরও বেশি করে নিয়ে আসতে চাই। অবাক হওয়ার কিছু নেই যে নেটফ্লিক্স সিনেমাটি নিয়েছে।

এর আগেও আমরা ক্রিস হেমসওয়ার্থ অ্যাকশন ফিল্ম এক্সট্রাকশন এবং ম্যাজিক : দ্য গার্ডিংয়ের একটি সিরিজসহ কয়েকটি প্রকল্পে নেটফ্লিক্সের সঙ্গে কাজ করেছি। বলার অপেক্ষা রাখে না, সেইসব অভিজ্ঞতা ছিলো দারুণ।’

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button