বলিউড

মুক্তির আগেই ‘ট্রিপল আর’ সিনেমার আয় ২০০ কোটি !

মুক্তির আগেই ‘ট্রিপল আর’ সিনেমার আয় ২০০ কোটি !

‘বাহুবলি’ সিনেমাখ্যাত নির্মাতা এস এস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। মুক্তির আগেই ২০০ কোটি রুপি আয় করেছে বহুল প্রতীক্ষিত সিনেমাটি।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়ছে, সম্প্রতি সিনেমাটির টিভি ও ডিজিটাল স্বত্ব বিক্রি করেছেন নির্মাতারা। এটি কিনেছে স্টার নেটওয়ার্ক।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘ধারণা করা হচ্ছে ট্রিপল আর ২০২১ সালের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হবে। এজন্যই স্টার নেটওয়ার্ক স্বত্ব নিতে ২০০ কোটি রুপির এই অবিশ্বাস্য প্রস্তাব দিয়েছে।

স্টার নেটওয়ার্কের টিভির প্রচার অনেক বেশি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষার দর্শকও রয়েছেন। ডিজিটাল স্ট্রিমিংয়ের ক্ষেত্রেও তাই। ডিজনি প্লাস হটস্টার ভারতের সবচেয়ে বেশি সাবস্ক্রাইব করা প্ল্যাটফর্ম। এ কারণেই স্টার নেটওয়ার্কের কর্মকর্তারা উচ্চমূল্য দিতে রাজি হয়েছেন। তারা মনে করছেন, টিভি ও অনলাইনে বিভিন্ন ভাষায় বিপুল পরিমাণ দর্শক এটি উপভোগ করবেন।’

আরও পড়ুন : একজোট হয়ে বলিউডে প্রতিবাদ

সূত্রটি আরো বলেন, ‘প্রেক্ষাগৃহে মুক্তির পরেই ট্রিপল আর সিনেমাটি স্টার নেটওয়ার্কের টিভি চ্যানেল এবং ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। সরাসারি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে না, যেমনটা এখন হচ্ছে।’

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি হায়দরাবাদের রামোজি রাও স্টুডিওতে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শুরু হয়েছে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন।

পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আগামী বছরের মাঝামাঝি সময়ে ‘ট্রিপল আর’ মুক্তির কথা রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button