টলিউড

সৌমিত্র চ্যাটার্জির করোনা রিপোর্ট নেগেটিভ, উন্নতি হয়েছে শারীরিক অবস্থার

সৌমিত্র চ্যাটার্জির করোনা রিপোর্ট নেগেটিভ, উন্নতি হয়েছে শারীরিক অবস্থার
সৌমিত্র চ্যাটার্জি

সৌমিত্র চ্যাটার্জির শেষতম কোভিড রিপোর্ট নেগেটিভ এল। আজ দুপুরে দ্বিতীয় কোভিড পরীক্ষা করা হয়েছিল তাঁর। চিকিত্‍সায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা।

বুধবারই জানা গিয়েছিল, এখনও সঙ্কটমুক্ত নন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে আগের থেকে শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি হয়েছে। বাইপ্যাপ সাপোর্টও লাগছে না। আজ, বুধবার সৌমিত্রর ফের করোনা পরীক্ষা করা হয়েছিল।

কো-মর্বিডিটি এবং বয়সজনিত কারণে মাঝেমধ্যেই শারীরিক পরিস্থিতির অবনতি হচ্ছে। তবে তিনি চিকিত্‍সায় সাড়াও দিচ্ছেন বলে বেলভিউ হাসপাতাল সূত্রে খবর।

গত এক সপ্তাহের বেশি সময় ধরে হাসপাতালে ভর্তি অভিনেতা। হাসপাতাল সূত্রে খবর, দু’বার প্লাজমা থেরাপিতে কাজ দিয়েছে। শারীরিক পরিস্থিতির উন্নতি হয়েছে। প্রয়োজনে আবারও তা করা হতে পারে। অঙ্গ-প্রত্যঙ্গ সচল রয়েছে অভিনেতার।

আরও পড়ুন : ছয় দশক পেরিয়ে ফিরে দেখা সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনী

শরীরে সোডিয়াম-পটাশিয়ামের তারতম্য ছিল। সোডিয়ামের মাত্রা বৃদ্ধি এখনও উদ্বেগে রেখেছে চিকিত্‍সকদের। মঙ্গলবারই ইকো, ইসিজি এবং রক্তপরীক্ষা হয় প্রবীণ অভিনেতার। আজ, ফের এমআরআই করার কথাও শোনা গিয়েছিল।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এখনই ইনভেসিভ ভেন্টিলেশনে রাখার কথা চিন্তাভাবনা করা হচ্ছে না সৌমিত্রকে। তিনি সঙ্কটমুক্ত নন ঠিকই, তবে চিকিত্‍সায় সাড়া দিচ্ছেন।

সৌমিত্রের প্রস্টেটের পুরনো কর্কটরোগ ফিরে এসেছে। ছড়িয়ে পড়েছে ফুসফুস এবং মস্তিষ্কে। সংক্রমণ ঘটেছে মূত্রথলিতে। মেডিক্যাল টিম সর্বক্ষণই তাঁর চিকিত্‍সায় রয়েছেন।

সূত্র: আজকাল.in

আরও পড়ুন ::

Back to top button