ঢালিউডমডেলিং

দৃষ্টি হারাতে বসেছেন অভিনেত্রী মিষ্টি

দৃষ্টি হারাতে বসেছেন অভিনেত্রী মিষ্টি
মডেল ও অভিনেত্রী মিষ্টি মারিয়া

মডেল ও অভিনেত্রী মিষ্টি মারিয়া তার চোখের দৃষ্টি হারাতে বসেছেন। কন্টাক্ট লেন্স ব্যবহার করায় তিনি এখন চোখের দৃষ্টি হারানোর শঙ্কায় পড়েছেন।

এই বিষয়ে মিষ্টি জানান, নাটকের শুটিংয়ে গিয়ে চরিত্রের প্রয়োজনে চোখে কন্টাক্ট লেন্স পরতে হয়েছিল। শুটিং শেষে লেন্স খোলার পর থেকেই তিনি এখন পর্যন্ত চোখে দেখতে পারছেন না! প্রায় একদিন পেরিয়ে যাওয়ার পরও চোখ খুলতে পারছেন না।

তিনি বলেন, জরুরি ভিত্তিতে ওই রাতেই ট্রেনে জয়পুরহাট থেকে ঢাকায় ফিরে আসি। এরপর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে গিয়ে চিকিৎসকের পরামর্শ নেই।’

আরও পড়ুন : ‘প্রশংসা কুড়াচ্ছে নুসরাত ফারিয়ার নতুন গান (ভিডিও)

ডাক্তার প্রথমদিকে বলছিলেন যে এটা তেমন কিছু নয়। ঠিক হয়ে যায় কয়েক ঘণ্টার মধ্যে। লেন্স খোলার সময় হয়তো চোখের কর্ণিয়ার ফার্স্ট লেয়ার ফেটে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে দেখা যাচ্ছে না। ডাক্তার বলেন, এসব ক্ষেত্রে সাধারণত ২৪ ঘণ্টার মধ্যে লেয়ার তৈরি হয়ে যায়।- যোগ করেন এই নায়িকা।

কিন্তু একদিন পেরিয়ে গেলেও চোখ খুলতে পারছেন না মিষ্টি। চিকিৎসক তাকে সাত দিন চোখ খুলতে নিষেধ করেছেন। পাশাপাশি প্রয়োজনীয় চিকিৎসা ও ওষুধ দিয়েছেন। আশা করা হচ্ছে এর মধ্যেই মিষ্টি মারিয়ার চোখ আগের মতো স্বাভাবিক অবস্থায় ফিরে যাবে। অন্যথায় উন্নত চিকিৎসা দেয়া হবে।

 

আরও পড়ুন ::

Back to top button