বলিউড

ক্যাটরিনার সুপারহিরোর শুটিং জানুয়ারিতে, কে হচ্ছেন নায়ক?

ক্যাটরিনার সুপারহিরোর শুটিং জানুয়ারিতে, কে হচ্ছেন নায়ক?
ক্যাটরিনা কাইফ

প্রথম সুপারহিরো ছবিতে অভিনয় করবেন বলিউড কুইন ক্যাটরিনা কাইফ। এজন্য ইতোমধ্যে প্রস্তুতি নেয়া শুরু করে দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ছবিতে যে ভরপুর অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্ট্যান্ট থাকবে তা বলার অপেক্ষা রাখে না। নারীকেন্দ্রিক সুপারহিরো এই ছবির পরিচালকের আসনে বসতে দেখা যাবে প্রখ্যাত পরিচালক আলি আব্বাস জাফরকে।

বর্তমানে ‘সুলতান’ খ্যাত এই পরিচালক ছবিটির প্রি-প্রোডাকশনের কাজের জন্য দুবাইয়ে রয়েছেন। ২০২১ সালের জানুয়ারিতে আবুধাবিতে শুরু হবে এই ছবির শুটিং।

আগে জানা গিয়েছিল, অন্য বিদেশি লোকেশনে শুটিং শেষ করা হবে এই ছবির। তবে পরিচালক বলেছেন, ‘ছবির প্রস্তুতি নেয়ার জন্যই আমরা লোকেশন পাল্টে ফেলেছি। প্রথমত এই ছবির শুটিং ইউনিটের অধিকাংশ কলাকুশলী বিদেশি।

আরও পড়ুন: খুব শিগগির ক্যানসারকে পরাজিত করব: সঞ্জয় দত্ত

পাশাপাশি ছবির শুটিং যেহেতু আবুধাবিতে করা হবে, তাই আমরা এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ আপাতত দুবাই থেকে শুরু করেছি। এই মুহূর্তে ছবির শুটিংয়ের জন্য লোকেশন বাছাইপর্ব চলছে।’

সুপারহিরো ছবিতে ক্যাটরিনার বিপরীতে নায়ক কে হবেন তা এখনো ঠিক করা হয়নি। এজন্য জোর খোঁজ চালিয়ে যাচ্ছেন আলি আব্বাস জাফর।

শোনা যাচ্ছে, ছবিটি যেহেতু নারীকেন্দ্রিক ও ক্যাটরিনা প্রধান চরিত্রে, তাই এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে নায়ক হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন তারকা। তবে শেষ পর্যন্ত নাকি ভিকি কৌশল বলিউড কুইনের বিপরীতে নায়ক হওয়ার প্রস্তাবে রাজি হয়েছেন।

 

আরও পড়ুন ::

Back to top button