রাজনীতি

এবার কি রাজনীতি ছেড়ে দিচ্ছেন মুকুল পুত্র?

এবার কি রাজনীতি ছেড়ে দিচ্ছেন মুকুল পুত্র?

মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পরে দীর্ঘদিন গুরুত্বপূর্ণ পদ না পাওয়ায় তাঁর ক্ষোভ তৈরি হয়েছিল। তারপর বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব সর্বভারতীয় সহ-সভাপতির দায়িত্ব দিয়েছেন মুকুল রায়কে। কিন্তু মুকুল পুত্র বিধায়ক শুভ্রাংশু রায়ের মধ্যে ক্ষোভ দেখা যাচ্ছে।

তিনি ফেসবুক পোস্টে লিখেছেন রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিলে কেমন হয়?

জানা গিয়েছে বিজেপির দলীয় বৈঠকে তাকে না ডাকায় এবং বিভিন্ন ভাবে তাকে খাটো করার চেষ্টা করায় শুভ্রাংশু রায় ক্ষুব্ধ হয়েছেন। এই বিষয়ে বিজেপির এক নেতা বলেন কয়েকদিন আগে দলের একটা বৈঠকে ওকে ডাকা হয়নি।

সেটা নিয়ে ও ক্ষুব্ধ হয়েছে। দলের অন্দরে ওকে নিয়ে কয়েকজন বিরূপ মন্তব্য করেছে সেই কারণে ওর ক্ষোভ বেড়েছে।

আরও পড়ুন: রাজ্যে বিজেপি নেতাদের বিরুদ্ধে ১৩৮ ‘ভুয়ো’ মামলা!

দলের পক্ষ থেকে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পরেও বেশ কিছুদিন তৃণমূলেরই ছিলেন শুভ্রাংশু রায়। সেই সময় তাকে অনেক খারাপ কথার সম্মুখীন হতে হয়েছিল। তবে কখনো স্বেচ্ছাবসরের প্রসঙ্গ আনেননি। এই বিষয়ে শুভ্রাংশুর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

রাজনীতি করার সঙ্গে সঙ্গে শুভ্রাংশু একাধিক সংস্থার কর্ণধার। তার ফেসবুকে ফলোয়ারের সংখ্যা যথেষ্ট বেশি। অনেক মানুষ তার ওই পোস্ট দেখেছেন। তবে দলের সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের বিধায়ক পুত্র শুভ্রাংশু রায়ের স্বেচ্ছাবসর প্রসঙ্গ তোলা এই পরিস্থিতিতে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

সুত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button