রাজ্য

হঠাৎ রাহুল সিনহা কে ফোন সর্বোচ্চ তৃণমূল নেতার

হঠাৎ রাহুল সিনহা কে ফোন সর্বোচ্চ তৃণমূল নেতার

নিজস্ব সংবাদদাতা: পদ হারিয়ে দিশেহারা বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। কিছু দিন আগে হারালেন কেন্দ্রীয় সম্পাদের পদ। এরপর ই ভিডিও বার্তায় ক্ষোভ, তোলপাড় হয়ে যায় বাংলার রাজনীতি। এই বুঝি দলত্যাগ করতে চলেছেন রাহুল বাবু।

কিছুদিনের অপেক্ষার পর তৃণমূল নেতাদের ফোন পেয়ে বদলার আভাস দিয়ে রাখলেন রাহুল বাবু। প্রশ্ন হলো বাংলায় বিজেপির বাড়বাড়ন্তে রাহুল সিনহার অবদান কতখানি? কিংবা কেন্দ্রীয় সম্পাদক পদে থেকে কি এমন করলেন দলের জন্য? উত্তর একটাই কিচ্ছু না।

শুধু মাত্র ক্ষমতায় থেকে তার অপব্যবহার, না আছে কোন জনপ্রিয়তা,না আছে সাংগঠনিক দক্ষতা। একটা সময়ে বাস ভর্তি হয়ে কর্মী সমর্থকেরা রাজ্য অফিসে এসে তাঁর বিরুদ্ধে বিক্ষোভ দেখানো হয়েছিল, সবচেয়ে বড় আঘাত হানেন বনগাঁর উপনির্বাচনে কে ডি বিশ্বাস কে টিকিট না দিয়ে ঠাকুর বাড়ির ছেলে সুব্রত ঠাকুর কে টিকিট দেওয়া।

আরও পড়ুন: নদীয়ার শান্তিপুর শহরের সিপিআইএম এর সম্পাদক ও এক সক্রিয় নেতাকে খুনের হুমকি

সেসময় সেখানকার বিভিন্ন জায়গায় অবরোধ করেন বিজেপির কর্মী সমর্থকরা।এর কিছুদিন পরেই রাজ্য সভাপতির পদ হারান,দিলীপ ঘোষ কে সেই পদে আনা হয়।

পদ পেয়েই একের পর এক সাফল্য এনে দিয়েছেন দিলীপ বাবু,তার ছিটেফোঁটা ও রাহুল সিনহা করতে পারেন নি। দলত্যাগ করে রাজনৈতিক জীবন শেষ হয়ে যাবে রাহুল বাবুর মত বিশেষজ্ঞদের।

 

আরও পড়ুন ::

Back to top button