বলিউড

সুশান্ত মামলা: তথ্য ফাঁসের অভিযোগ অস্বীকার তদন্ত সংস্থার

সুশান্ত মামলা: তথ্য ফাঁসের অভিযোগ অস্বীকার তদন্ত সংস্থার
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বিভিন্ন সংস্থার বরাত দিয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে সংবাদমাধ্যম। কিন্তু তদন্তে জড়িত সব সংস্থা আদালতে এমন অভিযোগ অস্বীকার করেছে।

অভিনেতার মৃত্যুর সঙ্গে জড়িত তিনটি পৃথক মামলা তদন্ত করছে তিন কেন্দ্রীয় সংস্থা সিবিআই, ইডি ও এনসিবি।

বম্বে হাইকোর্টকে এই তিন কেন্দ্রীয় সংস্থা সাফ জানাল তদন্ত চলাকালীন এই মামলা সম্পর্কিত কোনো তথ্য ফাঁস করা হয়নি তাদের তরফে। সুশান্ত মামলা সংক্রান্ত মিডিয়া ট্রায়াল নিয়ে আদালতে চলা এক জনস্বার্থ মামলার শুনানি চলাকালীন তিন সংস্থার তরফে অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অনিল সিং এ কথা জানান হাইকোর্টকে।

সুশান্তর মৃত্যু নিয়ে বেশ কিছু সংবাদমাধ্যমের কভারেজের বিরুদ্ধে প্রশ্ন তুলে হাইকোর্টে পিটিশন দাখিল করেছিলেন সাবেক পুলিশকর্মীরা।

আরও পড়ুন: মহেশ ভাটকে বলিউডের সবচেয়ে বড় ডন বললেন এই অভিনেত্রী

সেখানে বলা হয় মামলা সংক্রান্ত সংবেদনশীল ও গুরুত্বপূর্ণ তথ্য সম্প্রচার করা হচ্ছে। সেখানে প্রশ্ন তোলা হয়— এই ধরনের তথ্য কোথা থেকে ফাঁস হচ্ছে, কাঠগড়ায় দাঁড় করানো হয় তদন্তকারী সংস্থাগুলোকে।

নিজেদের তরফে পেশ করা হলফনামায় সিবিআই,এনসিবি, ইডি বলে— আমরা আমাদের দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল ও কোনো সংস্থার তরফে তদন্ত চলাকালীন কোন তথ্য ফাঁস করার কোনো প্রশ্নই উঠে না।

সুশান্তর মৃত্যু মামলার তদন্ত করছে সিবিআই, অন্যদিকে সুশান্তর মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার দায়ভার রয়েছে ইডির ওপর। পাশাপাশি প্রয়াত অভিনেতার মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডের তদন্ত চালাচ্ছে এনসিবি। তিন মামলাতেই অভিযোগের কাঠগড়ায় রয়েছেন প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার পরিবার।

আরও পড়ুন ::

Back to top button