বলিউড

অবশেষে সেই দৃশ্যের বিষয়ে মুখ খুললেন কিয়ারা

অবশেষে সেই দৃশ্যের বিষয়ে মুখ খুললেন কিয়ারা

Lust Stories-এ কিয়ারা আডবানির সেই সাহসী অঙ্গভঙ্গি নিয়ে অনেক আলোচনা হয়েছে। কেউ তাঁর সাহসের প্রশংসা করেছেন, কেউ আবার এমন অঙ্গভঙ্গির জন্য তাঁর সমালোচনাও করেছেন। কিয়ারা স্বভাবসিদ্ধ হাসিমুখে সবই মেনে নিয়েছেন। তবে তা নিয়ে এত দিন অকপটে কিছু বলেননি। এবার সবটাই বললেন।

কিয়ারা বলেছেন, আমি জানতাম না ভাইব্রেটর জিনিসটা আসলে কী! কিন্তু একজন অভিনেতা বা অভিনেত্রীকে দক্ষতার সঙ্গে যেকোনো অভিনয় ফুটিয়ে তুলতে হয়। তাই পরিচালক করণ আমাকে এমন একটা দৃশ্যের কথা বলতেই গুগলে জেনে নিয়েছিলাম ভাইব্রেটর আসলে কী জিনিস!

আরও পড়ুন: ‘একটু বেশিই বড় স্বপ্ন দেখতাম ছোটবেলায়’: প্রিয়াঙ্কা

কিয়ারা বললেন, আমার মা-বাবাকে আগেই জানিয়েছিলাম, এ রকম একটা সিনেমায় অভিনয় করব। তাই বাড়ির সবাই আমার এমন অভিনয়ের জন্য মানসিকভাবে প্রস্তুত ছিল। আর তারা ব্যাপারটাকে হালকাভাবেই নিয়েছে।

আমার দিদা তখন আমাদের বাড়িতে ছিলেন। তিনি এমন দৃশ্য দেখেছিলেন কার্যত পাথরের মতো শক্ত হয়ে। তবে কেউই আমার অভিনয় নিয়ে আপত্তি করেনি। আসলে সবাই জানে আমি অভিনেত্রী। আর এটাই আমার কাজ।

কিয়ারা আরো বলেন, আমি ভেবেছিলাম, করণ জোহর পুরো ব্যাপারটা বুঝিয়ে দেবেন। তবে সে রকম কিছুই হয়নি। এই দৃশ্যের জন্য হোমওয়ার্ক সারতে হয়েছে সেটে। তবে সঠিক অনুভূতি ফুটিয়ে তোলা একটা চ্যালেঞ্জ ছিল বটে!

আরও পড়ুন ::

Back to top button