পশ্চিম মেদিনীপুর

পশ্চিম মেদিনীপুরের দাঁতনে নবমীর রাতে বিজেপি কর্মী খুন

পশ্চিম মেদিনীপুরের দাঁতনে নবমীর রাতে বিজেপি কর্মী খুন

নিজস্ব প্রতিনিধি, দাঁতন: দাঁতন ২১৯ বিধানসভার মোহনপুর পূর্ব মন্ডলের সিয়ালসাই গ্রামের সক্রিয় বিজেপি কর্মী বাচ্চু বেরাকে স্থানীয় তৃণমূলের হার্মাদরা বর্বরোচিত আক্রমণ করে মেরে তাকে হত্যা করে জঙ্গলের মধ্যে তার নিথর শরীরকে ফেলে দেয়। এমনটাই অভিযোগ বিজেপির।

গত রবিবার অষ্টমীতে ঠাকুর দেখতে বের হয় বিজেপি সহ-সভাপতি বাচ্চু বেরা, সারা রাত কেটে যাওয়ার পর পরদিন দশমীতে বাড়ি না ফেরায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করলে, সিয়ালসাই গ্রামে এক জঙ্গলে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। যাঁর ফলে এলাকায় শোরগোল পড়ে যায়।

আরও পড়ুন: নিষিদ্ধ শোভাযাত্রা,মণ্ডপ থেকে সরাসরি ঘাটে যাবে দেবী প্রতিমা

বিজেপি সূত্রে জানা যায় বিজেপির দায়িত্ব নেওয়ার অপরাধে গতকয়েকদিন ধরে এলাকার কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা তাঁকে বার বার প্রাণ নাশের হুমকি দিত, সেকারনে নবমীর দিন সেই সুযোগ হয়ে ওঠে দুষ্কৃতিদের তাঁকে একা পেয়ে তুলে নিয়ে গিয়ে গলায় গামছা বেঁধে মেরে জঙ্গলের মধ্যে ঝুলিয়ে চলে যায়।

পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে বিজেপি নেতৃত্বরা বলেন পুলিশ আসল অপরাধীকে গ্রেফতার না করে, তাঁদের স্বজনপোষন করছে। দাঁতন ও মোহনপুর থানা কেউই অপরাধীদের গ্রেপ্তারের ব্যবস্থা করছে না বলে অভিযোগ। তবে শীঘ্র দোষীদের বিরুদ্ধে পদক্ষেপ না নিলে বিজেপি গণ আন্দোলনে পথে নামার হুঁশিয়ারি দেয়।

আরও পড়ুন ::

Back to top button