বলিউড

পাহাড় কিনে আলোচনায় অক্ষয় কুমার

পাহাড় কিনে আলোচনায় অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি বলা হয় অক্ষয় কুমারকে। শুধু তাই নয়, এই নায়ক এখন বলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা। গেল কয়েক বছর ধরে বলিউডের রাজত্বটা যেন তারই। প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দের নাম অক্ষয়।

অক্ষয় ভারতীয় দ্বৈত নাগরিকদের একজন। ভারতের পাশাপাশি তিনি কানাডারও নাগরিক। দেশটিতে বেশ কয়েকটি অ্যাপার্টমেন্টের পাশাপাশি একটি বিলাসবহুল বাংলোও রয়েছে তার। শুধু এগুলোই নয়, অক্ষয় কানাডার টরন্টোতেও একটি পাহাড়েরও মালিক।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, কানাডার নাগরিক হয়েও বেশিরভাগ সময় ভারতেই থাকেন অক্ষয়। কারণ এখানে পেশা গড়ে উঠেছে। কাজের মাঝে বিরতি পেলেই নানা দেশ-বিদেশ ঘুরে বেড়ান তিনি।

আরও পড়ুন: কাজলের বিয়ে নিয়ে বোন নিশা যা বললেন

তার বিশেষ পছন্দ কানাডা। সেখানে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পরিবারের সদস্যদের নিয়ে অক্ষয় সেখানে প্রায়ই ছুটে যান। সেজন্য টরোন্টোতে একটি পাহাড় কিনেছেন তিনি। তবে কত টাকা দিয়ে পাহাড়টি কিনেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয় অভিনীত ‘লক্ষ্মী বোম’ ছবিটি। ছবিতে তিনি একটি অস্বাভাবিক চরিত্রে অভিনয় করায় দর্শকদের দুর্দান্ত আগ্রহী করে তুলেছেন। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি।

 

আরও পড়ুন ::

Back to top button