ওপার বাংলা

আপত্তিকর অবস্থায় দুই সমকামী কিশোরী গ্রেপ্তার

আপত্তিকর অবস্থায় দুই সমকামী কিশোরী গ্রেপ্তার

সমকামীতার অভিযোগে বাউফল ও গলাচিপা উপজেলার দুই কিশোরীকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী। আটক দুই কিশোরীকে বুধবার (২৮ অক্টোবর) দুপুরে বাউফল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওই কিশোরীরা দাবি করেন, এক বছর আগে বাউফল পৌর শহরের মহিলা কলেজ এলাকার দশম শ্রেণির এক ছাত্রীর (১৬) সাথে গলাচিপা উপজেলার পৌর শহরের ৭নং ওয়ার্ডের ফিডার রোড এলাকার অপর এক কিশোরীর (১৬) ফেইবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে তাদের সম্পর্ক গড়ে ওঠে। তারা সমকামী এবং তারা একে অপরকে ভালবাসে।

গত ২২ অক্টোবর দুই কিশোরী তাদের নিজ বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেছে বলেও তারা র‌্যাবের কাছে দাবি করে। পালিয়ে যাবার পরে বাউফলের কিশোরীর পরিবার থানায় একটি জিডি করেন এবং র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেন।

আরও পড়ুন: রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সাজা

পরে র‌্যাব-৮ বুধবার সকালে ওই দুই কিশোরীকে পটুয়াখালীর লঞ্চ ঘাট এলাকা থেকে আপত্তিকর অবস্থায় আটকের পরে বাউফল থানায় হস্তান্তর করে।

বাউফল থানার অফিসার ইনচার্জ মোস্তাফজুর রহমান জানায়, গলাচিপা উপজেলার কিশোরীর বিরুদ্ধে গলাচিপা থানায় মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে। যার মামলা নং ১০, তারিখ ১২-৭-২০২০।

এ ঘটনায় বুধবার বাউফলের কিশোরীর পিতা বাদী হয়ে বাউফল থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। আটককৃতদের পটুয়াখালী আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button