টলিউড

যে রাঁধে সে চুলও বাঁধে

যে রাঁধে সে চুলও বাঁধে
শরীরচর্চা শেষে ছেলেকে কোলে তুলে নেন শুভশ্রী ( অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি )

গত ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। রাজ-শুভশ্রীর পুত্র যুবানের বয়স এখন দেড় মাস।

অন্তঃসত্ত্বা হওয়ার আগে ছিপছিপে চেহারা ছিল শুভশ্রীর। কিন্তু সন্তান জন্ম দেওয়ার সময় যত ঘনিয়ে আসছিল শুভশ্রীর ওজনও বাড়তে থাকে। স্বাভাবিক কারণে বেশ মুটিয়ে গিয়েছেন এ অভিনেত্রী।

এখন ফের ওয়ার্কআউট রুটিনে ফিরছেন শুভশ্রী। নিজেকে আগের চেহারায় নিয়ে আসতে উঠেপড়ে লেগেছেন। বাড়তি মেদ ঝরাতে জিমে ফিরেছেন তিনি। মেকআপহীন শুভশ্রী তারই কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়ে চলছে জোর আলোচনা।

ছবিতে দেখা যায়—চুলে পনিটেল, টাইটস আর টপ। পায়ে স্নিকার্স, হাতে জিম গ্লাভস। নেটিজেনরা মন্তব্য করেছেন—পর্দার গ্ল্যাম গার্ল আবার ফিরছেন।

আরও পড়ুন: যৌনতা দরকার আছে, কিন্তু আমি এক্সারসাইজ করে গ্লো করছি : শ্রীলেখা

নিজেকে ফিট করতে পরিশ্রম করছেন শুভশ্রী। কিন্তু পুত্রের যত্ন নিতেও ভুল করছেন না তিনি। জিম থেকে বেরিয়েই পুত্রকে নিয়ে মেতে উঠছেন শুভশ্রী। তারই একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আর তা দেখে প্রিয় অভিনেত্রীকে উৎসাহ দিচ্ছেন ভক্তরা। একজন লিখেছেন—‘একই সঙ্গে শরীরচর্চা আবার ছেলেকেও সময় দেওয়া!’ অনেকে বলছেন—‘যে রাঁধে সে চুলও বাঁধে।’

২০০৮ সালে ওড়িশা ভাষার ‘মাতে তা লাভ হেলারে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী শুভশ্রী। একই বছর ‘পিতৃভূমি’ চলচ্চিত্রের মাধ্যমে ভারতীয় বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকা বাবু’, ‘বস’ প্রভৃতি সিনেমা উপহার দিয়ে দর্শক মনে জায়গা করে নেন তিনি।

শুভশ্রী অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘ধর্মযুদ্ধ’। রাজ চক্রবর্তী পরিচালিত এ সিনেমা গত ৩ এপ্রিল মুক্তি পায়।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button