টলিউড

চুপিসারে বিয়ে সারলেন ‘ইস্টি কুটুম’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক, পাত্রী কে চেনেন?

চুপিসারে বিয়ে সারলেন ‘ইস্টি কুটুম’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক, পাত্রী কে চেনেন?
ছবি সংগৃহীত

ধরুন আপনার প্রিয় অভিনেতা চুপিসারে যদি সেরে ফেলে কোন কাজ এবং সেই ঘটনা যদি হঠাৎ আপনার সামনে আসে তাহলে রীতিমতো আপনি কিছুটা হলেও অবাক হবেন নিশ্চয়ই? এই ঘটনা তার প্রমান । অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক। বড় পর্দাতে অভিনয় না করলেও ছোটপর্দার বেশ কয়েকটি ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন ।এবং বেশ কিছুদিন আগে স্টার জলসা ইষ্টি কুটুম ধারাবাহিকে তার জনপ্রিয়তার তুঙ্গে।

এখনো পর্যন্ত তাকে অনেকেই বাহ মনির স্বামী বলে থাকেন।তবে সম্প্রতি এই ঋষি কৌশিকের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা থেকে প্রশ্ন উঠেছে অনেক। বাংলাদেশের একটি অভিনেত্রী সাফা কবিরের সাথে ঘনিষ্ঠভাবে থাকা বেশ কয়েকটি ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রয়েছে ।একটি ছবিতে তো আবার দুজনের গলায় মালা এবং বর ও কনের সাজে দেখা গেছে ।

তাহলে কি এই লকডাউনে চুপিসারে বাংলাদেশী অভিনেত্রী কে বিয়ে করে ফেললেন ভারতীয় অভিনেতা ঋষি কৌশিক? নাকি কোন ছবির শুটিংয়ের জন্য এরূপ সাজে সাজবে হয়েছে তাদেরকে প্রশ্ন তার অনুগামী মহলের একাংশের।প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি কৌশিক ঋষি ভারত ছেড়ে বাংলাদেশ পাড়ি দিয়েছেন অভিনয় কাজের জন্য ।

আরও পড়ুন: ছেলেকে কোলে নিয়ে রাস্তায় তুমুল নাচলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

এবং সেখানে একটি জনপ্রিয় চিলেকোঠার ভালোবাসাতে ধারাবাহিকে তিনি অভিনয় করছেন এবং এই নাটকে তার বিপরীতে আছে সাফা তাই হয়তো এই ধরনের সাজগোজ করতে হয়েছে তাদেরকে এমনটাই মনে করছেন অনেকে ।তবে আসলে সত্যি ব্যাপারটা কি সে ব্যাপারে কোনো মন্তব্য করেননি বাংলার এই অভিনেতা।নাটকে দেখা যাবে, ঋষি অফিসের কাজে ভারত থেকে বাংলাদেশে আসেন।

একজনের বাড়ির চিলেকোঠায় তিনি ভাড়া দিয়ে থাকতে শুরু করেন। ওই বাড়িতেই সাফার সঙ্গে তাঁর আলাপ। প্রথম সাক্ষাৎ তেমন ভাল না হলেও পরে প্রেম ও বিয়ে হয় দুজনের। কিন্তু এক সময় ক‍্যানসারে মারা যান সাফা।নাটকে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক জানান, অভিনয়ের জন‍্য এই প্রথম বার বাংলাদেশে এলেন তিনি। বাংলাদেশি নাটকেও তাঁর প্রথম কাজ। তবে পশ্চিমবঙ্গের সঙ্গে অনেক মিল ও পাচ্ছেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button