টলিউড

এবার দিদির কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, ভাইরাল ছবি

এবার দিদির কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, ভাইরাল ছবি

ইদানিং টলিউডের স্টার কিডদের মধ্যে অন্যতম হলো পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রীর একমাত্র পুত্রসন্তান ইউভান। কয়েক মাস বয়সের ইউভান এর মধ্যেই টলি টাউনের সেলিব্রিটি হয়ে গেছে। কিন্তু সেলিব্রিটি হলে কি হবে, পুচকু ইউভানকে তার দিদি কোলে তুলে আদরে ভরিয়ে দিয়েছে।

সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে রাজ চক্রবর্তীর ভাগ্নী সৃষ্টি পান্ডের কোলে দেখা গেল ছোট্ট ইউভানকে। সৃষ্টি রাজ চক্রবর্তীর বোন বনানী পান্ডের মেয়ে। কিন্তু রাজ ও শুভশ্রী সৃষ্টিকে নিজেদের মেয়েই মনে করেন।

এই কথা সৃষ্টি বহুবার তাঁর পোস্টে শেয়ার করেছেন। রাজ ও শুভশ্রীর সঙ্গে অনেক পারিবারিক ছবিতে দেখা যায় সৃষ্টিকে।

সম্প্রতি একটি পারিবারিক গেট টুগেদারে এসেছিলেন সৃষ্টি। সেইখানে নিজের ছোট্ট মিষ্টি ভাইকে কোলে তুলে ঘুরে বেড়াচ্ছিলেন সৃষ্টি। প্রথমে ভাইদের চিরকালীন ভঙ্গিতে ইউভান একটু প্রতিবাদ জানালেও নিজের ‘পার্টনার ইন ক্রাইম’ দিদিকে সে চিনে নিয়েছে সহজেই।

আরও পড়ুন: চুপিসারে বিয়ে সারলেন ‘ইস্টি কুটুম’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক, পাত্রী কে চেনেন?

ইউভানের জন্ম রাজের পরিবারে বয়ে এনেছে এক ঝলক খুশির হাওয়া। এর আগে রাজের পরিবার এক নিদারুণ বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। কার্ডিয়াক অ্যারেস্ট ও করোনা আক্রান্ত হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা। ফলে রাজের পুরো পরিবার বেশ কিছু সময়ের জন্য কোয়ারেন্টিনে ছিলেন।

এইসময় অভিনেত্রী মিমি চক্রবর্তী রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। এই দুঃখজনক ঘটনার কিছুদিন পরে জন্ম হয় ইউভানের। ইউভানকে নিয়ে মেতে ওঠে রাজের পরিবার। রাজ ও শুভশ্রী ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

রাজের মা এখন অনেকটাই শোক সামলে উঠেছে নাতি ইউভানকে পেয়ে। নাতি ইউভানকে কোলে নিয়ে নিজের মায়ের ছবি শেয়ার করে রাজ মজা করে বলেছেন যে, তাঁর ভাগের আদরটা এবার ইউভানের দখলে।

সুত্র: ভারত বার্তা

আরও পড়ুন ::

Back to top button