ঢালিউড

উত্তরায় প্রীতিলতা, এক্সাইটেড পরীমনি

উত্তরায় প্রীতিলতা, এক্সাইটেড পরীমনি
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি

ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার। তার জন্য রাজধানীর উত্তরায় তৈরি করা হয়েছে বাড়ি। সকাল থেকেই সেখানে অবস্থান করছেন এই সংগ্রামী নারী। পাঠক হয়তো ভাবছেন, কীভাবে তা সম্ভব! বাস্তবে তা আসলেই সম্ভব নয়।

মূলত, শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মাণ করা হচ্ছে সিনেমা। আর এতে প্রীতিলতা চরিত্রে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি।

রাশিদ পলাশের পরিচালনায় এই সিনেমার শুটিং রোববার (১ নভেম্বর) সকাল থেকে শুরু করেছেন। পরিচালক রাইজিংবিডিকে বলেন, ‘সকাল থেকে দৃশ্যধারণ শুরু করেছি।

আরও পড়ুন: ‌এবার প্রতিবাদ জানালেন তানজিন তিশা

উত্তরায় আলাদা সেট তৈরি করা হয়েছে। সেখানেই এর শুটিং করছি। বেশ ভালোভাবেই কাজ চলছে। বিশেষ করে পরীমনির কাজের প্রশংসা করতেই হয়।’

এদিকে নায়িকা পরীমনি সিনেমাটির শুটিং নিয়ে আগে থেকেই এক্সাইটেড ছিলেন। শনিবার পরীমনি তার ফেসবুকে লিখেন, শুটিং-টুটিংয়ের তো কোনো ফিল হচ্ছে না আমার। যুদ্ধে যাচ্ছি বলে মনে হচ্ছে! ১ নভেম্বর আসে না ক্যান? প্রীতিলতা ঘরে থাকে ক্যামনে!

‘প্রীতিলতা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন গোলাম রাব্বানী। এর পাণ্ডুলিপি উপদেষ্টা হিসেবে কাজ করেছেন বিশিষ্ট কথাসাহিত্যিক সেলিনা হোসেন। কস্টিউম ডিজাইনার হিসেবে রয়েছেন বিবি রাসেল।

আরও পড়ুন ::

Back to top button