টলিউড

সিঁথিতে সিঁদুর, চুপিচুপি গৌরবের সঙ্গে বিয়ে জেসমিনের?

সিঁথিতে সিঁদুর, চুপিচুপি গৌরবের সঙ্গে বিয়ে জেসমিনের?

ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’-তে শ্রীরাধিকার ভূমিকায় অসাধারণ অভিনয় করেছিলেন জেসমিন রায়। এরপর ‘মায়ার বাঁধন’, তারপর কালারস বাংলা-র ‘মীরা’-তে। সবেতেই জনপ্রিয়তা অর্জন করেছেন জেসমিন রায়। সোশ্যাল মিডিয়ায় ভীষণ এক্টিভ এই অভিনেত্রী।

ত্রিনয়নী’র খলনায়িকা বহুদিন ধরে প্রেম করছেন গৌরব মণ্ডলের সঙ্গে। মাঝে মধ্যেই দুজনের ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন অভিনেত্রী। বিজয়া দশমীর দিন কপাল, গাল ভর্তি সিঁদুর মেখে প্রেমিক গৌরব মণ্ডলের সঙ্গে অসংখ্য ছবি পোস্ট করেছেন।

গৌরবের সঙ্গে জেসমিন সম্পর্ক বহুদিনের।’স্টার জলসার’ সেট থেকে তাঁদের মধ্যে প্রেম হয়। কিন্তু তারপরপর দূরত্ব বাড়ে। এরপর আরব্য রজনী’ করতে গিয়ে নতুন করে প্রেম হয় এই দুই জুটির।

আরও পড়ুন: মীরাক্কেল’ বয়কটের ডাকে উত্তাল সোশ্যাল মিডিয়া! কারন জানেন কী?

সম্প্রতি লক্ষ্মী পুজো উপলক্ষে ছবি পোস্ট করেন অভিনেত্রী। যেখানে তিনি হলুদ শাড়ি লাল ব্লাউজের পাশাপাশি লাল টিপ ও লাল চুড়ি পরে আছেন যা দেখে অনেকেই মনে করছে ওটি মনে হয় পলা। তবে কি বিয়ে সেরে নিলেন চুপি চুপি জেসমিন? যদিও কপালে সিঁদুর নেই।

 

View this post on Instagram

 

🌼 . . . . #blessed #thankyougodforeverything 🙏🏻

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial) on

সম্প্রতি লক্ষ্মী পুজোর বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী, যেখানে প্রেমিক গৌরব মণ্ডলের সঙ্গে একাধিক ছবি যেমন শেয়ার করেছেন তেমন লাল চুড়ি নেটিজেদের মনে প্রশ্ন জাগিয়েছে।

সুত্র: ভারত বার্তা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button