বলিউড

কেন স্ত্রীকে অন্যের সঙ্গে নিজের বৌদি বলে পরিচয় করান শাহরুখ?

কেন স্ত্রীকে অন্যের সঙ্গে নিজের বৌদি বলে পরিচয় করান শাহরুখ?

বলিউডের ইতিহাসের অন্যতম সেরা অভিনেতা যাকে বলিউডের বাদশা বলা হয় তিনি হচ্ছেন শাহরুখ খান। আজ ২ নভেম্বর সেই কিং খানের জন্মদিন। বলিউড সুপারস্টার শাহরুখ খান আজ ৫৫-তে পা রেখেছেন।

শাহরুখ বেড়ে উঠেছেন দিল্লি শহরে। মুম্বাইয়ে পাড়ি জমানোর আগে পড়াশোনা থেকে শুরু করে সবকিছুই তার এই শহরকে ঘিরে। এর সঙ্গে তার অনেক মজার স্মৃতিও জড়িয়ে আছে। দিল্লি শহর নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে এক অনুষ্ঠানে এমনই এক মজার তথ্য জানিয়েছেন শাহরুখ। এখনো নাকি দিল্লিতে গেলে স্ত্রী গৌরীকে বৌদি ডাকেন তিনি।

কারণ ব্যাখ্যা করে বলিউডে ‘কিং খান’খ্যাত এই তারকা বলেন, “আমি গ্রিন পার্কে থাকতাম। নতুন নতুন প্রেমিকা হয়েছে তখন। গার্লফ্রেন্ড বলতে শুধু একসঙ্গে ঘোরাফেরা করতাম। আমরা দিল্লিবাসী তাদেরকেই গার্লফ্রেন্ড বলে পরিচয় দিতাম। একদিন তাকে নিয়ে ঘুরছি হঠাৎ একদল গুণ্ডা টাইপ ছেলে আমার সামনে দাঁড়ায়।

আরও পড়ুন: শাহরুখের হাত ধরে পর্দায় এসেছেন যারা

এর মধ্যে একজন আমাকে জিজ্ঞাসা করে, ‘এই মেয়ে কে?’ আমি বলি, সে আমার গার্লফ্রেন্ড। ওই ছেলে বলে, ‘গার্লফ্রেন্ড না তোমার বৌদি।’ আমি জোর দিয়ে বলতে থাকি আমার গার্লফ্রেন্ড। আমার কথা শেষ না হতেই আমাকে খুব মারধর করে। এরপর থেকে দিল্লিতে গৌরী পাশে থাকলেও কেউ জিজ্ঞেস করলে বলি, সে আমার বৌদি।”

এদিকে এবার শাহরুখ তার জন্মদিনে বিশেষ কোনো আয়োজন করছেন না। করোনা মহামারির কারণে প্রতি বছরের মতো এবার তার বাড়ি মান্নাতের সামনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হবেন না তিনি। দূরত্ব বজায় রেখেই বিশেষ দিনটি উদযাপন করবেন। বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছেন এই অভিনেতা।

আরও পড়ুন ::

Back to top button