বলিউড

সিদ্ধান্তে অনড়! সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করছেন কিয়ারা আদভানী

সিদ্ধান্তে অনড়! সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করছেন কিয়ারা আদভানী

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ডেট করছেন কিয়ারা আদভানী! সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। যে গুঞ্জনে আরো উসকে দেয় আরমান জৈনের বিয়ের আসর। সেই বিয়েতে কিয়ারা এবং আরমানকে একসঙ্গে একান্ত মুহূর্ত কাটাতে দেখা যায়। তবে গুঞ্জনের মাত্রা বেড়ে গেলেও, নিজেরা এ বিষয়ে মুখ খোলেননি।

সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে লক্ষ্মীর প্রমোশনে হাজির হন কিয়ারা আদভানী। একটি শোয়ে হাজির হয়ে নিজের বিয়ে নিয়ে মুখ খোলেন কিয়ারা। তিনি বলেন, বিয়ের পরই একমাত্র তিনি ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলবেন। তার আগে নয়। যা শুনে অক্ষয় কুমার বলেন, সিদ্ধান্তওয়ালি লড়কি।

আরও পড়ুন: কৈশোরেই যৌন হেনস্তার শিকার হন আমির কন্যা

কিয়ারা সম্পর্কে অক্ষয়ের তকমা শুনে হেসে ফেলেন প্রত্যেকে।

সিদ্ধান্তে অনড়! সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করছেন কিয়ারা আদভানী

প্রসঙ্গত, স্টুডেন্ট অফ দ্যা ইয়ার দিয়ে বলিউডে পা রাখার পর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ মালহোত্রা। যদিও সবকিছুই এখন অতীত। আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পরই এবার কিয়ারার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্কের গুঞ্জন শুরু হয়।

এদিকে সম্প্রতি পরিচালক রাঘব লরেন্সের সিনেমা লক্ষ্মী বম্ব নিয়ে জোর বিক্ষোভ শুরু হয়। হিন্দুদের দেবী লক্ষ্মীর সঙ্গে বম্ব শব্দটি কোনোভাবেই জোড়া যায় না। লক্ষ্মীর পর বম্ব বসিয়ে হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হয়েছে বলেও বেশ কয়েকটি সংগঠন অক্ষয়ে

 

আরও পড়ুন ::

Back to top button