প্রযুক্তি

Vi আনলো তিনটি ডেটা প্যাক, শুরু ৩০ টাকা থেকে

Vi আনলো তিনটি ডেটা প্যাক, শুরু ৩০ টাকা থেকে
ফাইল ছবি

সেপ্টেম্বরের শুরুর দিকে Vi (উই) নামে নতুন করে আত্মপ্রকাশ করেছে Vodafone-Idea। রিব্র্যান্ডিংয়ের পর থেকে প্রায়ই একাধিক নতুন পরিষেবা এবং রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে একসময়ের জনপ্রিয় টেলিকম সংস্থাটি।

শুধু তাই নয়, সংস্থাটি প্রিপেইড গ্রাহকদের পাশাপাশি পোস্টপেইড গ্রাহকদেরও খুশি করার চেষ্টা করে চলেছে। এই মুহূর্তে Vi, তার পোস্টপেড গ্রাহকদের জন্য বিশেষ ‘ডেটা প্যাক’ এবং বিশেষ ‘পোস্টপেড আইএসডি প্যাক’-এর সুবিধা দিচ্ছে। এই প্যাকদুটির অধীনে গ্রাহকরা মোট তিনটি আলাদা প্ল্যান ব্যবহার করার সুযোগ পাবেন।

Vi, ইতিমধ্যে এই পোস্টপেড প্ল্যান এবং প্যাকগুলির জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করেছে। সেখানে সংস্থার ৩০ টাকা, ১০০ টাকা এবং ২০০ টাকা মূল্যের তিনটি পোস্টপেড প্ল্যানগুলি বিকল্প হিসেবে উপলব্ধ রয়েছে। এছাড়া ওই সাইটে প্ল্যানগুলির সাধারণ বেনিফিটগুলিও অন্তর্ভুক্ত রয়েছে।

আরও পড়ুন: তীব্র প্রতিযোগিতামূলক পরিবেশের মুখোমুখি গুগল -সুন্দর পিচাই

Vi-এর ৩০ টাকার স্পেশাল ISD প্যাক

এই প্ল্যানটির মাধ্যমে পোস্টপেড ইউজাররা ইন্টারন্যাশনাল ফোন কল করতে পারবেন। এক্ষেত্রে, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় কল করতে প্রতি মিনিটে ৫০ পয়সা, চীন ও হংকংয়ে কল করতে প্রতি মিনিটে ২ টাকা, বাংলাদেশ ও যুক্তরাজ্যে প্রতি মিনিটে ৩ টাকা চার্জ লাগবে। অন্যদিকে অস্ট্রেলিয়া, ভুটান, জার্মানি, কুয়েত, মালয়েশিয়া, নিউজিল্যান্ড, পাকিস্তান, সিঙ্গাপুর, এবং থাইল্যান্ডে ফোন করতে প্রতি মিনিটে পাঁচ টাকা চার্জ লাগবে।

Vi আনলো তিনটি ডেটা প্যাক, শুরু ৩০ টাকা থেকে
ফাইল ছবি

Vi-এর স্পেশাল ডেটা প্যাক

Vi-এর ১০০ টাকার স্পেশাল পোস্টপেড প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা ২০ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহার করতে পারবেন, বৈধতা ৩০ দিন। এই প্ল্যানটি ১টি কানেকশনের জন্যই প্রযোজ্য। আবার ২০০ টাকার স্পেশাল ডেটা প্যাকটি ৩০ দিনের জন্য মোট ৫০ জিবি হাই-স্পিড ডেটা সরবরাহ করে। এই প্ল্যানটিও কেবল ১টি কানেকশনের ক্ষেত্রে প্রযোজ্য। এই দুটি বিশেষ ডেটা প্যাকই, সংস্থার কাস্টমার কেয়ারে ফোন করে সক্রিয় বা নিষ্ক্রিয় করা যেতে পারে।

 

 

সূত্র: Tech GUP

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button