টলিউড

রোমান্সে ভরপুর ‘কৃষ্ণকলি’র নীল-তৃণা, ভাইরাল ভিডিও

রোমান্সে ভরপুর ‘কৃষ্ণকলি’র নীল-তৃণা, ভাইরাল ভিডিও

টলিপাড়ায় কান পাতলেই অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র নায়ক নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য আর ধারাবাহিক ‘খরকুটো’- গুনগুন ওরফে তৃণার প্রেম নিয়ে গুঞ্জন শোনা যায়। রিল লাইফে ‘শ্যামা’-র সঙ্গে নিখিল সংসার পাতলেও বাস্তবে নীলের মনে-প্রাণে শুধুই রাজ করছে তৃণা।

তৃণার প্রেমে হাবুডুবু খাচ্ছে নীল। তৃণাকে এক মুহুর্ত চোখের আড়াল করতে চায়না নীল। শুটিং এর মাঝেও সময় বের করে পূজোয় একসঙ্গে সময় কাটিয়েছেন সেলেব জুটি। এবার সোশ্যাল-মিডিয়ায় ফের ভাইরাল নীল তৃণার রোমান্স।

নীল-তৃণার প্রেমের গাড়ি ছুটছে দুরন্ত গতিতে। স্ক্রিপ্টের খাতিরে অনস্ক্রিন নায়িকার সঙ্গে প্রেম করলেও নীলের মন পড়ে থাকে তার আসল মানুষের কাছেই। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ নীল তৃণা। এমনিতেই ছেলেদের জীবন নিয়ে প্রশ্নের শেষ নেই দর্শকদের।

আর সেটা যদি হয় সেলেবদের ভালোবাসার ভিডিও তাহলে তো কথাই নেই। নীল ভট্টাচার্যের ‘স্বপ্নে দেখা রাজকন্যে’ তৃণাই। নীল তার সোশ্যাল মিডিয়ায়র এমনই ইঙ্গিত দিচ্ছে।

নীল আর তৃণা যতই তারা দাবি করুক তারা ভালো বন্ধু কারুর জানতে বাকি নেই তারা যে জমিয়ে প্রেম করছে। সম্প্রতি নীল তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন।

আরও পড়ুন: ঘুরতে গিয়ে ঘন জঙ্গলের মধ‍্যে হারিয়ে গেছেন মধুমিতা!

আর সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ‘যব হ্যারি মেট সেজাল’-র জনপ্রিয় গান ‘হাওয়ায়েঁ’ বাজছে অন্যদিকে বারান্দায় দাঁড়িয়ে নীল আর তৃণা রোম্যান্স মজেছে।

 

View this post on Instagram

 

Khwab❤️❤️ @trinasaha21 #happy #love #bollywood #igdurgapujo #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on


লেহেঙ্গা ভারি গয়নায় একদম সাবেকি সাজে তৃণা। কম যাচ্ছেনা নীলও। শেরওয়ানি পরে একেবারে নতুন জামাই লাগছে অভিনেতাকে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন- ‘খোওয়াব’। তাদের ভালোবাসা যে একে অপরের প্রতি কতটা গভীর, সেটা তাদের রসায়ন দেখেই বোঝা যায়।

 

 

View this post on Instagram

 

Bol Halke Halke❤️❤️ @trinasaha21 #feelitreelit #bollywood #igdurgapujo #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

তাদের ফ্যাশন সেন্স নিয়েও প্রশংসা করেছেন দর্শকরা। অন্যদিকে শনিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নীল। সেখানে প্রথমে তৃনাকে দেখা যাচ্ছিল না। যার জন্য মন খারাপ ছিল নীলের। প্রেমিকা চলে গেছে বলে মন ভেঙে গিয়েছিল অভিনেতার।

 

View this post on Instagram

 

Something good is always waiting 😉😉 @trinasaha21 us #comedy #reels #feelitreelit #igdurgapujo #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

আর তাই ব্যাকগ্রাউন্ডে চলছে ওম শান্তি ওমের ‘ছন সে যো টুটে কই স্বপ্না গান’। কিন্তু তারপরেই এন্ট্রি তৃণার। দেবদাস মুড থেকে এক ঝটকায় মুন্নাভাই স্টাইলে ধরা দিলেন নীল। সেই ভিডিওতে নীলের বার্তা- ‘জীবনে সব সময় ভালো কিছু অপেক্ষা করছে’।

 

সূত্র: সংবাদ সফর

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button