টলিউড

‘পরকীয়া’ ছেড়ে স্বামীর কাছেই ফিরলেন শ্রীলেখা!

‘পরকীয়া’ ছেড়ে স্বামীর কাছেই ফিরলেন শ্রীলেখা!
শ্রীলেখা মিত্র

পরকীয়ায় মজেছেন শ্রীলেখা মিত্র! সেটা আবার জেনেও ফেললেন তার স্বামী। ভুলটা বুঝতে পারলেন। তাই ফিরে এলেন স্বামীর কাছেই। যদিও এটি কোন বাস্তব ঘটনা নয়। একটি স্বপ্নের গল্প মাত্র।

এমনই একটি স্বপ্নের গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ ছবি বানালেন নির্মাতা অংশুমান বন্দ্যোপাধ্যায়। নাম- ‘১২ সেকেন্ড’। যেখানে আবারও শ্রীলেখা ও শিলাজিৎকে জুটি বাঁধতে দেখা গিয়েছে। নির্মাতা সুত্রে জানা গেছে, ওই শর্টফিল্মের প্রেক্ষাপটই একটি স্বপ্ন।

সামান্য সময়ের মধ্যে শিলাজিৎ জানতে পারেন তার স্ত্রী সৃজিতার মন মজেছে পরকীয়ায়। তিনি অন্য পুরুষে আসক্ত। স্ত্রী সৃজিতার চরিত্রেই দেখা গিয়েছে শ্রীলেখাকে। ছেলে আবার মাদকাসক্ত। কোকেন ছাড়া তার চলে না। মেয়ে একটি সম্পর্কে জড়িয়েছে।

আরও পড়ুন: প্রস্তুত হচ্ছেন তাপসী

তার ভালবাসার মানুষের সঙ্গে বয়সের ব্যবধান অনেক। পাশাপাশি মেয়ের মনের মানুষ আবার বিবাহিত। সব মিলিয়ে যেন জীবনে ‘ঝড়’ বয়ে যায় শিলাজিতের। তবে সেই ‘ঝড়’ তছনছ করতে পারেনি কিছুই। কারণ, যা ঘটেছে তা পুরোটাই স্বপ্ন ছিল।

‘পরকীয়া’ ছেড়ে স্বামীর কাছেই ফিরলেন শ্রীলেখা!
শ্রীলেখা মিত্র

এ ছবি প্রসঙ্গে নির্মাতা অংশুমান বন্দ্যোপাধ্যায় বললেন, লকডাউনে মানুষ তার জীবনের সমস্ত দিক খুব ভালভাবে বুঝতে পেরেছে তাই এই স্বল্পদৈর্ঘ্যের ছবি করার সিদ্ধান্ত। ছবির চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। গানের দায়িত্বে রয়েছেন রুদ্র সরকার।

‘১২ সেকেন্ড’ ছবিটিতে অভিনয় করা প্রসঙ্গে একগুচ্ছ কারণ দেখালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বললেন, ‘একে তো শিলাজিতের সঙ্গে ফের জুটি বাঁধার সুযোগ। তার উপর আবার বেশ ভাল গল্প। এছাড়াও বরাবরই মনস্তত্ত্ব বড়ই প্রিয়। এছাড়াও চরিতত্রে অনেক শেডও রয়েছে। তাই এই ছবিতে অভিনয়ের সুযোগ হাতছাড়া করিনি।’

আরও পড়ুন ::

Back to top button