টলিউড

ওয়েব সিরিজে প্রথমবার সোহম-শ্রাবন্তী

ওয়েব সিরিজে প্রথমবার সোহম-শ্রাবন্তী
ছবি সংগৃহীত

বড়পর্দার সুপারহিট জুটি সোহম-শ্রাবন্তী এবার একসঙ্গে পা রাখছেন ওয়েব সিরিজের দুনিয়ায়। গত রোববারই শুরু হয়ে গেছে তাদের আপকামিং সিরিজের শুটিং। মিতালি ভট্টাচার্যের লেখা ‘দুজনে’ ওয়েব সিরিজটিতে দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে। প্রথমে এই সিরিজের নাম ছিল ইনটিউশন। তবে পরে তা বদলে ফেলে হয় ‘দুজনে’।

রহস্য-রোমাঞ্চে ভরপুর এই থ্রিলারে স্বামী-স্ত্রী হয়েছেন শ্রাবন্তী ও সোহম। অহনা ও অমরের চরিত্রে দেখা মিলবে তাদের। যারা ঘটনাচক্রে একটি পাতা ফাঁদে পা দিয়ে ফেঁসে যায়। সেভাবেই গভীর হতে থাকে রহস্য। এদিনই সামনে এল অহনা ও অমরের ফার্স্ট লুক।

করোনা আর লকডাউনের জেরে দীর্ঘদিন বন্ধ ছিল শুটিং। সেই সময় একাধিক সিনেমা মুক্তি পেয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মেই। নতুন নতুন ওয়েব সিরিজও এসেছে। একলাফে অনেকখানি জনপ্রিয়তা বেড়েছে ওটিটি প্ল্যাটফর্মগুলির। এবার সেই দুনিয়ায় পা রেখে তাই দারুণ খুশি শ্রাবন্তী।

আরও পড়ুন: সংসার ভাঙার পর ওড়নায় মুখ ঢেকে ভিডিও শেয়ার করলেন শ্রাবন্তী

অভিনেত্রীর কথায়, আমার প্রথম ওয়েব সিরিজের শুটিং শুরু করতে পেরে দারুণ লাগছে। তাও আবার সোহমের সঙ্গে। ওর সঙ্গে সিনেমার শুটিংও করছি। দুজনে’র গল্পটা আমার খুব পছন্দ হয়েছিল। সেই কারণেই রাজি হয়ে গিয়েছিলাম। কবে সিরিজটা দেখা যাবে, এখন সেটারই অপেক্ষায়।

নিজের প্রথম ওয়েব সিরিজ নিয়ে বেশ আশাবাদী করোনাজয়ী সোহমও। তিনি বলেন, আপনাদের সকলের আশীর্বাদে প্রথম সিরিজের জন্য শুটিং ফ্লোরে নামছি।

দুজনে শুরু একটা থ্রিলার সিরিজই নয়, এর মধ্যে কিন্তু একটা লাভস্টোরিও রয়েছে। আবার শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধে ভালো লাগছে। আশা করছি, আমাদের সিনেমার মতোই দর্শকেরা এই ওয়েব সিরিজকেও ভালোবাসায় ভরিয়ে দেবেন।

 

আরও পড়ুন ::

Back to top button