বলিউড

বলিউডে আবার আত্মহত্যা! চলে গেলেন অভিনেতা আসিফ বসরা

বলিউডে আবার আত্মহত্যা! চলে গেলেন অভিনেতা আসিফ বসরা
অভিনেতা আসিফ বসরা

বলিউড ইন্ডাস্ট্রিতে আবার আত্মহত্যার ঘটনা। তেপ্পান্ন বছর বয়সে আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা আসিফ বসরা। হিমাচল প্রদেশের ধর্মশালার ম্যাকলিওডগঞ্জ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ভারতীয় গণমাধ্যমে এ খবর জানিয়েছেন ঘটনার তদন্তের দায়িত্বে থাকা এসএসপি বিমুক্ত রঞ্জন।

মঞ্চের মাধ্যমেই অভিনয় জগতে প্রবেশ করেন আসিফ বাসরা। ১৯৯৮ সালে হরর-থ্রিলার সিরিজ ‘ওহ’তে ইতিহাসের শিক্ষক ওমকার দীক্ষিতের চরিত্রে অভিনয় করে পরিচিতি পান। তারপর থেকে ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘জব উই মেট’, ‘কায় পো চে’, ‘কৃষ ৩’র সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি পাতাললোক-এর মতো ওয়েব সিরিজে এবং ২০২০ সালে মুক্তি পাওয়া ‘হোস্টেজেস’ সিরিজেও অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন: এক নাগাড়ে পাক খাচ্ছেন কৃতি, ভাইরাল ভিডিয়ো

গণমাধ্যম সুত্রে জানা গেছে, হিমাচল প্রদেশের ধর্মশালার ম্যাকলিওডগঞ্জের ওই বহুতলে গত ৫ বছর ধরে ভাড়া থাকতেন অভিনেতা আসিফ বসরা। অভিনেতার সঙ্গে থাকতেন তাঁর বিদেশিনী বান্ধবীও। আর ওই ঘর থেকেই অভিনেতার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। কাঙরার পুলিস কর্মকর্তা বিমুক্ত রঞ্জন জানিয়েছেন, ঘটনার পর ফরেন্সিক টিম পৌঁছেছে। শুরু করা হয়েছে ঘটনার তদন্ত।

গণমাধ্যম সুত্রে আরও জানা গেছে, ইউকে নিবাসী প্রেমিকার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন ৫৩ বছরের এই অভিনেতা। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে তার পোষ্য কুকুরকে নিয়ে হাঁটতেও বেরিয়েছিলেন।

পুলিশের অনুমান, তারপর বাড়িতে ফিরে পোষ্যের বেল্টের সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ৫৩ বছরেরে অভিনেতা। শোনা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সেই কারণেই এমন সিদ্ধান্ত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অভিনেতার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

আরও পড়ুন ::

Back to top button