বলিউড

আনুশকার সঙ্গে প্রভাসের বিয়ে হয়নি যে কারণে

আনুশকার সঙ্গে প্রভাসের বিয়ে হয়নি যে কারণে

বয়সের হাফসেঞ্চুরির পথে বাহুবলীখ্যাত প্রভাস। বয়স এখন ৪১। বিয়ের নামও নেই মুখে। তাই তাকে লোকে দক্ষিণের সালমান বলছেন। অনেকেই বলছেন, প্রভাস ভারতের সেকেন্ড মোস্ট এলিজিবল ব্যাচেলর। সালমানের মতোই প্রভাসের বিয়ের বিষয়টি নিয়ে কম হইচই চলছে না। বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন সহকর্মী দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠীকে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস। কিন্তু তা আর হলো কই।

গেল ১৫ বছর ধরে দু’জনের মাঝে বন্ধুত্ব অটুট রয়েছে। বিষয়টিকে গভীর প্রেম বলে ভাবেন এ দুই তারকার ভক্ত-অনুরাগীরা। দু’জনকে ঘিরে গণমাধ্যমেও অনেক কথাই বলা হয়েছে। তারা চুটিয়ে প্রেম করছেন, শিগগিরই বন্ধনে আবদ্ধ হবেন এমন খবরও প্রকাশ হয়েছে। তবে এসব কথার সবই গুজব বলে হেসে উড়িয়ে দিয়েছেন প্রভাস ও আনুশকা দু’জনই।

আরও পড়ুন : তৃতীয় বিয়েও টিকল না! নিন্দুকদের কটূক্তি সহ্য করতে না পেরে এই সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী

এ বিষয়ে আনুশকার বক্তব্য, আমার আর প্রভাসের ১৫ বছরের বন্ধুত্ব। প্রভাসকে আমি রাত তিনটায়ও ফোন করে বকবক করতে পারি। ও আমার ‘থ্রি এএম ফ্রেন্ড’।

আনুশকার সঙ্গে প্রভাসের বিয়ে হয়নি যে কারণে

কাছাকাছি বক্তব্য প্রভাসের। তিনি বলেছেন, আনুশকার সঙ্গে সবচেয়ে বেশি সিনেমা করেছি। লোকে আমাদের জুটিটা উপভোগ করে। তাই অমনটা বলে আনন্দ পায়। বাস্তবে আমাদের মধ্যে বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই।

আরও পড়ুন : অজয়-কাজলের মেয়ের নাচের ভিডিও ভাইরাল

আনুশকা -প্রভাসের এমন বক্তব্যে গুঞ্জন আরও চাঙা হয়ে ওঠে। দীপিকা-রণবীর সিংয়ের উদাহরণ দিয়ে ভারতীয় সিনেপ্রেমীরা বলছেন, এমন বন্ধুত্ব থেকেই তো প্রেম হয় আর প্রেম থেকে বিয়ে। পর্দার এ জুটি বাস্তবে মালাবদল করতে বাধা কোথায়।

আনুশকার সঙ্গে প্রভাসের বিয়ে হয়নি যে কারণে

এ প্রসঙ্গে ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রেম বিষয়টা অগ্রহণযোগ্য রেবেলস্টার প্রভাসের পরিবারে। আর প্রেম করে বিয়ে তো ওই পরিবারে কল্পনাই করা যায় না। গুরুজনের মতেই নাকি সঙ্গী বেছে নিতে হয়। এক অর্থে খুবই রক্ষণশীল পরিবারের ছেলে প্রভাস। তার মা শিবা কুমারী অত্যন্ত কড়া শাসনে তিন ভাই-বোনকে লালন করেছেন। এ গেল প্রথম কারণ।

আরও পড়ুন : এক নাগাড়ে পাক খাচ্ছেন কৃতি, ভাইরাল ভিডিয়ো

দ্বিতীয়ত নায়িকাকে ঘরের বউ করে আনায় সম্মতি দিচ্ছেন না প্রভাসের মা। ঘরের বউ পুরোদস্তর গৃহিণী হবে। আর প্রভাসও মায়ের অমতে বিয়ে করবেন না। এসব কারণেই আনুশকাকে বিয়ে করতে পারছেন না প্রভাস।

আনুশকার সঙ্গে প্রভাসের বিয়ে হয়নি যে কারণে

তবে প্রভাসের জন্য পাত্রী দেখা থেমে নেই। ‘সাহো’ সিনেমার প্রচারণায় কাপিল শর্মার শোতে বলা হয়েছিল, প্রভাসের বিয়ের জন্য নাকি ৫ হাজার প্রস্তাব জমা পড়েছে। প্রভাস বিষয়টিকে গুজব বলে হেসে উড়িয়ে দেন। এখন দেখার বিষয় ৪১ বছর বয়সী এই অভিনেতা সত্যিই বিয়ের পিঁড়িতে বসেন কিনা। নাকি দক্ষিণের সালমান খান হয়েই থাকবেন।

আরও পড়ুন ::

Back to top button