বলিউড

হাত দিয়ে ঢাকা ‘স্তনযুগল’, ন্যুড ফোটোশ্যুটে হট ইমেজে ধরা দিলেন বলিউড নায়িকা

হাত দিয়ে ঢাকা ‘স্তনযুগল’, ন্যুড ফোটোশ্যুটে হট ইমেজে ধরা দিলেন বলিউড নায়িকা

নেটদুনিয়ায় উসনিওটা ছড়াচ্ছেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন। পোশাক বলতে কিছুই নেই পরনে। একেবারে নগ্ন হয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন এই মডেল অভিনেত্রী।

কখনো অন্তঃস্বত্বা, আবার কখনো খোলামেলা এই সব ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তোলেন অভিনেত্রী। তবে এবার এই সব কিছুকে ছাপিয়ে ন্যুড ফটোশ্যুটে আগুন ধরালেন অভিনেত্রী।

জানা গিয়েছে, গত বছর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন। এরপর পরে যায় লকডাউন। কার ফলে ছেলে ও প্রেমিকে নিয়েই দিন কেটেছে অভিনেত্রীর।সম্প্রতি ন্যুড ফটোশ্যুটে অংশ নিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: মায়ের জন্মদিনে মেয়ের ছবির ট্রেলার প্রকাশ

আর সেখানেই একেবারে নগ্ন হয়ে পোজ দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। দুই হাতের তালু দিয়ে ঢেকে রেখেছেন ‘স্তনযুগল’। পরনে নেই সুতো বলতেও কিছু নেই । শুধু নীল রঙের স্মোকি আই মেক আপ ও ঢেউ খেলানো চুলে পুরো হট অভিনেত্রী ।

 

View this post on Instagram

 

A post shared by Amy Jackson (@iamamyjackson)


এই ছবিগুলি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। মাত্র ১ বছর ছেলের বয়স আর এর মধ্যেই অভিনেত্রীকে এমন দেখে চোখ সরাতে পারেননা নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর সেই সব ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Amy Jackson (@iamamyjackson)

বন্যা বয়ে যায় লাইক-কমেন্টের। প্রসঙ্গত, বর্তমানে অ্যামি জ্যাকসন তার সন্তান ও প্রেমিক নিয়ে রয়েছেন লন্ডনে। আর সেখান থেকে প্রায়ই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল হন অভিনেত্রী অ্যামি জ্যাকসন।

আরও পড়ুন ::

Back to top button