রাজনীতিরাজ্য

রাজনীতিতে আসার জল্পনা উড়িয়ে দিলেন না সৌরভ

রাজনীতিতে আসার জল্পনা উড়িয়ে দিলেন না সৌরভ

চিরকাল তিনি স্ট্রেট ব্যাট এ খেলে এসেছেন। যে কোনও প্রশ্নের জবাব দিয়েছেন সরাসরি। কিন্তু, এই প্রথম রাজনীতিতে আসা নিয়ে বাংলার মহারাজ কিছুটা ধোঁয়াশা রাখলেন। একটি টিভি সাক্ষৎকারে তিনি রাজনীতিতে আসছেন কিনা, এই প্রশ্নের জবাবে সৌরভ গঙ্গোপাধ্যায় বললেন, আমি কি করবো তা জানার জন্যে অপেক্ষা করুন। এতদিন এই প্রশ্নের জবাব সৌরভ সোজা ব্যাটেই দিয়েছেন, রাজনীতি আমার জন্যে কাপ অফ টি নয়। এবার সর্বপ্রথম বললেন তিনি কি করবেন তার জন্যে অপেক্ষা করার কথা।

রাজনীতির কারবারিরা সৌরভের এই জবাবে সন্তোষ প্রকাশ করছেন। বিশেষভাবে উল্লসিত বিজেপি।

আরও পড়ুন : বিজেপির সভায় জনসমুদ্রে ভেসে গেল গঙ্গাসাগর রুদ্রনগর

কারণ, সৌরভ রাজনীতিতে এলে বিজেপির হাত ধরেই আসবেন। রাজ্য রাজনীতিতেও প্রবল জল্পনা সৌরভকে নিয়ে। সৌরভ ঘরণী ডোনা গঙ্গোপাধ্যায় সম্প্রতি মন্তব্য করেছেন, সৌরভ রাজনীতিতে এলেও খুব ভালো ফল করবে। ডোনার এই মন্তব্য ছাড়াও এই পুজোয় ই জেড সি সিতে বিজেপি মহিলা মোর্চা আয়োজিত পুজোয় তাঁর নাচের অনুষ্ঠানও কৌতূহলের সৃষ্টি করেছে।

কলকাতায় সাংবাদিক সম্মেলনে অমিত শাহ সৌরভ প্রসঙ্গটি এড়িয়ে বলেন, আরও নাম তালিকায় আছে। অর্থাৎ প্রকারন্তরে তিনি স্বীকার করে নেন, সৌরভ রেস এ আছেন। এরপর সৌরভের এই কথা। অভিজ্ঞ মহলও দুয়ে দুয়ে চার করছেন। কিন্তু, মানুষটি সৌরভ বলেই দুয়ে দুয়ে পাঁচ হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায়না।

আরও পড়ুন ::

Back to top button