রাজ্য

টাকার লোভে বউ বেচে দিলেন…

টাকার লোভে বউ বেচে দিলেন…
টুম্পা হরিজন ও দীপ হালদার

প্রেম করে বিয়ে করা স্ত্রীকে টাকার জন্য বেচে দিয়েছেন এক পাষণ্ড স্বামী। এ ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুরের নতুনহাটে। ওই গৃহবধূর পরিবারের অভিযোগে পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, নতুনহাটের হরিজন শেঠ এলাকার বাসিন্দা দীপ হালদার বছর দেড়েক আগে ১৮ নম্বর ওয়ার্ডের রাজপুত পাড়ার বাসিন্দা টুম্পা হরিজনকে বিয়ে করেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

টুম্পার আত্মীয়দের দাবি, দীপ বিয়ের কিছু দিনের মধ্যেই টুম্পাকে নতুন সংসার বাঁধার স্বপ্ন দেখিয়ে শিলিগুড়িতে তার দিদির বাড়িতে নিয়ে যায়। তাদের অভিযোগ, পেশায় বার ড্যান্সার দিদির সঙ্গে ছক কষে টাকার লোভে দীপ স্ত্রী টুম্পাকে বিক্রি করে দেয়।

আরও পড়ুন: ‘দুয়ারে দুয়ারে গেলে কাটমানির হিসাব চাইবেন’, মুখ্যমন্ত্রীকে খোঁচা সায়ন্তনের

টুম্পার আত্মীয়দের আরও অভিযোগ, বিগত দেড় বছরের মধ্যে দীপ বহুবার শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় করেছে। টাকা না দিলে সে টুম্পার ওপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাতো বলেও অভিযোগ। টাকা না দিলে সে মেয়েকে বিক্রি করে দেওয়ার হুমকি দিয়েছিল বলে দাবি টুম্পার বাড়ির লোকজনের।

টুম্পার আত্মীয়দের বক্তব্য, শুক্রবার টুম্পাকে ছাড়াই বাড়ি ফেরেন দীপ। এর পরই শুরু হয় তার খোঁজ। শিলিগুড়িতে দীপের দিদির বাড়িতেও যান টুম্পার আত্মীয়রা। কিন্তু সেখানেও তার কোনও খোঁজ মেলেনি। এর পর শান্তিপুরে দীপের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

 

 

সুত্র: বাংলাদেশ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button