রাজ্য

বিয়ের দাবিতে মালদহে প্রেমিকের বাড়িতে ধরনায় প্রেমিকা

বিয়ের দাবিতে মালদহে প্রেমিকের বাড়িতে ধরনায় প্রেমিকা
প্রতিকী ছবি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ধরনা প্রেমিকার। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল ১ নম্বর ব্লকের অলিহন্ডা গ্রাম পঞ্চায়েতের কনুয়া গ্রামে। জানা গেছে এলাকার বাসিন্দা মাসুম নামে এক যুবকের বাড়িতে ৪ দিন ধরে ধরনা দিচ্ছেন এক যুবতী। ওই যুবতীর দাবি, মাসুমের সঙ্গে ২ বছরেরও বেশি সময় ধরে প্রেমের সম্পর্ক রয়েছে তাঁর। কিন্তু সম্প্রতি তাঁকে এড়িয়ে যাচ্ছে ওই যুবক। অবশেষে একপ্রকার বাধ্য হয়েই ধরনায় বসেছেন তিনি। যদিও অভিযুক্ত প্রেমিক ও তার পরিবারের সদস্যরা পলাতক।

যুবতী জানাচ্ছেন, তাঁর বাড়ি ওই ব্লকেরই মকদমপুর গ্রাম পঞ্চায়েতের নদীসিকে। তাঁরা ৪ বোন। বোনেদের মধ্যে তিনিই ছোট। বাবা পেশায় দিনমজুর। গত ২ বছর আগে অসুস্থ দিদিকে নিয়ে চাঁচল হসপিটাল মোড়ে এক চিকিৎসকের চেম্বারে দেখাতে যেতেন তিনি। সেখানেই দোকানের কর্মচারি মাসুমের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপর হয় ফোন নম্বর বিনিময়। অবশেষে তা গড়ায় প্রেমের সম্পর্কে। যুবতীর দাবি, মাঝের এই সময়ে একসঙ্গে বিভিন্ন জায়গায় গিয়েছেন তাঁরা। মাসুমের বন্ধু ও আত্মীয়দের বাড়িতে একাধিক রাত কাটিয়েছেন। এমনকি শারীরিক সম্পর্কও হয়েছে তাঁদের মধ্যে। কিন্তু সম্প্রতি মাসুম তাঁকে এড়িয়ে চলছিল বলে অভিযোগ। ফোনও ধরতো না তাঁর। তাই বাধ্য হয়ে এই ধরনায় বসার সিদ্ধান্ত।

এদিকে যুবতী ধরনা দিলেও দেখা নেই অভিযুক্ত প্রেমিক ও তাঁর পরিবারের। এবিষয়ে স্থানীয়রা জানাচ্ছেন, গত ১ মাস ধরেই বাড়ি নেই মাসুম। আর ওই যুবতী এই বাড়িতে আসার পর পালিয়েছে প্রেমিকের বাবা মাও। যদিও যুবতীর দাবি মাসুম তাঁকে বিয়ে করতে রাজি, কিন্তু নিজের বাবার ভয়েই তাঁকে বিয়ে করতে পারছে না সে। এক্ষেত্রে মাসুম তাঁকে বিয়ে না করা পর্যন্ত ওখান থেকে তিনি নড়বেন না বলেই হুঁশিয়ারি দিয়েছেন ওই যুবতী। প্রয়োজনে চলতি বছরে বাকি দিনগুলিও ওখানেই কাটাবেন বলে জানিয়েছেন তিনি। এদিকে প্রেমিকের পরিবারের কেউ বাড়িতে থাকায় এখনও পর্যন্ত তাদের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন ::

Back to top button