টলিউড

শীঘ্রই বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা


শীঘ্রই বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা


এইতো কয়েকদিন আগে দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে গাটছড়া বাঁধলেন অভিনেতা অনির্বাণ। অন্যসবার মত অভিনন্দন জানিয়েছে অঙ্কুশ। টুইটে অভিনন্দন জানিয়ে অঙ্কুশ এবার নিজের বিয়ের কথা ফাঁস করলেন।

রোববার (২৯ নভেম্বর) জি নিউজের একটি প্রতিদনের এমনই তথ্য উঠে এসেছে। যেখানে অঙ্কুশ অনির্বাণকে অভিনন্দনের মাধ্যমে নিজের বিয়ের কথা প্রকাশ করেছেন।

টুইটে অঙ্কুশ লিখেছেন, ‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমিও ঠিক করলাম আমি সেরে ফেলি। শিগগিরই যাচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।’

আরও পড়ুন : জলের নিচে বরুন-সারার চুমুর ভিডিও ভাইরাল (ভিডিওসহ)


অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম দীর্ঘদিনের। তাদের সম্পর্কের কথা টলিউডপাড়ায় অজানা নয়। কারণ তাদের মধ্যে লুকিয়ে রাখার প্রবণতা নেই। তবে বর্তমানে সারাক্ষণ ঘুরপাক খেতে থাকে একটাই প্রশ্ন কবে সম্পর্কের নাম বদল হবে? প্রেমিক-প্রেমিকা থেকে দম্পতি কবে হবেন তারা?

সম্প্রতি শোনা যাচ্ছে মনস্থির করেছেন অঙ্কুশ। আগামী বছরের প্রথম দিকেই গাটছড়া বাঁধতে পারেন তারা দু’জনে। কারণ, ২০২১ সালে তাদের মোট চারটি ছবি মুক্তি পাচ্ছে। তার উপর আবার দু’জনই একসাথে জিম এবং অভিনয়ের ক্লাস করতে যান। দূরে থাকলে তাদের সমস্যা হয়ে যাচ্ছে।


তাই কাজের সুবিধার জন্য এবার বিয়ের কথা ভাবছেন এই অভিনেতা। আয়োজন সম্পর্কে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। দুই পরিবারের সঙ্গে কথাবার্তার পরই সেসব পরিকল্পনা হবে বলেই শোনা গিয়েছে।


Related Articles

Back to top button